1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী (ঠাকুরগাঁও- ২) বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ভাষা সৈনিক এ্যাডভোকেট দবিরুল ইসলামের কনিষ্ঠ পুত্র

  • আপডেট সময়ঃ বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

মোহাম্মদ  মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও- ২ আসন স্বাধীনতার পর অধিকাংশ সময়ে আওয়ামী লীগের দখলে । ভোটের সময় যত কাছাকাছি আসে  ততই মনোনয়ন প্রত্যাশীদের  আলোচনা কেন্দ্রবিন্দুতে পরিণত হয় নেতাকর্মী থেকে শুরু করে  সাধারণ ভোটারদের কাছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ , দলীয় নেতাকর্মী  ও ভোটারদের কাছে ছুটে চলছেন আহসান উল্লাহ ফিলিপ।

আহসান উল্লাহ  ফিলিপ একান্ত সাক্ষাৎকারে বলেন -শুধু ভোটকে কেন্দ্র করে আমার গণসংযোগ চলছে না বরং আমি এবং আমার পরিবার  ঠাকুরগাঁও -২ আসনের  আওয়ামী লীগের সকল নেতাকর্মী , সকল শুভাকাঙ্ক্ষী, সকল ভোটারদের সুখ-দুঃখে পাশে থাকি। দেশ – দেশের মানুষকে ভালোবাসার নীতি – নৈতিকতা আমরা শিখেছি  আমার মরুহুম পিতার কাছে আর আমার পিতা শিখেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে । সুতরাং আমাদের পরিবারের রক্ত  আওয়ামী লীগ পরিবারের রক্তের সাথে মিশে আছে।

মাননীয় প্রধানমন্ত্রী,  দেশরত্ন  , স্বাধীনতার ঘোষক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা  আমাকে যদি মনোনয়ন দেন  আমি বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গী হয়ে কাজ করব ।    বলছিলাম  –

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী  উপজেলার কৃতি সন্তান,  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ,ঘনিষ্ঠ সহচর, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য ,  ভাষা সৈনিক,  অ্যাডভোকেট দবিরুল ইসলাম এমএলএ  (যুক্তফ্রন্ট সরকার) এর কনিষ্ঠপুত্র আহসান উল্লাহ  ফিলিপ এর কথা।

শেয়ার করুন

আরো দেখুন......