1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

খুলনায় হত্যাচেষ্টা মামলার ০২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৬

  • আপডেট সময়ঃ বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৭ জন দেখেছেন

মোঃ বেলাল হোসেন,কয়রা উপজেলা প্রতিনিধি :- খুলনা জেলার কয়রা থানার ভিকটিম জাহাঙ্গীর আলম আকাশের সাথে আশিকসহ তাঁর লোকজনের পূর্ব হতে বিরোধ চলে আসছিল।

 

অনুসন্ধানে জানা যায়,

গত ১৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বিকেলে কয়রা বাজার হতে ভিকটিম জাহাঙ্গীর আলম আকাশ বাড়ি ফিরছিল। পূর্ব শক্রতার জেরে আসামীরা ভিকটিমকে পথমধ্যে চাইনিজ কুড়াল,ধারালো দা নিয়ে হামলা করে মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। আকাশ মাটিতে লুটিয়ে পরলে আসামীরা লোহার রড দিয়ে তার সমস্ত শরীরে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।পরবর্তীতে ভিকটিমের মা খুলনা জেলার কয়রা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। ঘটনার সংবাদ প্রাপ্ত হয়ে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

 

এরই ধারাবাহিকতায় ২৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যাচেষ্টা মামলার আসামীরা কেএমপি খুলনা সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে কেএমপি খুলনা সদর থানাধীন ময়লাপোতা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আশিক (১৯), ২। মোঃ আরাফাত হোসেন(২১), উভয় থানা-কয়রা, জেলা-খুলনাদ্বয়কে গ্রেফতার করে।

 

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে খুলনা জেলার কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......