1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

যশোর অভয়নগরে পরিত্যক্ত বাড়িতে চুরির ঘটনা আত্মরক্ষায় ফায়ার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- যশোর অভয়নগর উপজেলার একতারপুরে বুললুল খাঁনের পরিত্যক্ত বাড়িতে চুরির ঘটনা ঘটে।

বুলবুল খানের বাড়ির ভেতরে থেকে গেটের সিটনানি লাগানো দেখে চোর সন্দেহে  আত্মরক্ষায় বুলবুল খান  গুলি চালায়।

 

অনুসন্ধানে জানা যায়,ঘটনাস্থানে  অভয়নগর থানা পুলিশ এবং গাজীপুর ফাঁড়ীর ইনচার্জসহ  একাধিক সদস্য ঘটনা স্থানে উপস্থিত হয়।

 

এঘটনায় বুলবুল খাঁনের সাথে মুঠোফনে কথা হলে দৈনিক অপরাধ অনুসন্ধানকে জানায়, আমি গত পাঁচ ছয়মাস হচ্ছে আমার নতুন বাড়িতে বসবাস করি আমার পুরানো বাড়িতে কেও থাকেনা। আমি এবং পরিবারের সদস্যরা সন্ধায় আলো দিতে যায়। যথা নিয়মে আমি ২৭/০২/২০২৩ ইং তারিখ সন্ধা ৬:২০ মিনিটের সময় মাগরিবের নামাজ চলছে এমন সময় আলো দিতে গিয়ে দেখি ভেতর থেকে সিটকেনি দেওয়া তখন আমার চোর সন্দেহে আতংকিত হয়ে ফায়ার করি। আশে পাশের লোকজন ছুটে আশে অভয়নগর থানায় ফোন করি পুলিশ সদস্যরা আসেন।এঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান জানতে চাইলে বলেন আমারা এই বাড়িতে থাকিনা এখানে থাকার মধ্য চেয়ার, টেবিল,পিলাসটিকের পাইপ ইত্যাদি তবে কোন ক্ষয়ক্ষতি হয় নায়।ফায়ারের বিষয় জানতে চাইলে বলেন আমি আত্মরক্ষারতে ফায়ার করেছি।কাওকে চিনতে অথবা দেখতে পারি নাই।

স্থানিয় বুলবুল খানের প্রতিবেশি শেখ মামুন বলেন আমি শুনেছি বুলবুল ভাইয়ের পুরান বাড়িতে কেও থাকেনা সেখানে চোর আসছিলো। গুলির ঘটনায় বলেন ভাই আত্মরক্ষার জন্য গুলি চালায় তবে কোন চোর খুজে পাওয়া যায় নাই।

চোর ও ফায়ারের বিষয়টা নিয়ে

এলাকায় জনসাধারনের মনে আতংক বিরাজ করছে।

 

সত্য ঘটনা উন্মচনে অনুসন্ধান অব্যাহত ।

 

এঘটনায় অভয়নগর থানার গাজীপুর ফাঁড়ির ইনচার্জ এস আই আনিচুর রহমান জানান,আমরা খবর পেয়ে ঘটনাস্থানে যায় কোন চোর পায় নাই, ফায়ারের বিষয় জানতে চাইলে বলেন,বুলবুল খান এর উপর কোন আক্রমণ হয় নাই সে আতংকিত হয়ে আত্মরক্ষার জন্য তার লাইসেন্স করা অস্ত্র শর্টগান থেকে গুলি চালায়।ঘটানা স্হানে তদন্ত করি।তেমন কোন মূল্যবান সম্পদ না থাকায় চোর কিছু নিতে পারে নাই।এঘটনায় থানায় জিডি হয়েছে তদন্ত চলছে বিস্তারিত পরে জানাবো।

শেয়ার করুন

আরো দেখুন......