1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

তালতলীতে গাঁজাসহ চাকরিচ্যুত সেনা সদস্য গ্রেফতার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে এক কেজি গাঁজাসহ মহসীন ফকির (৪১) নামের চাকরিচ্যুত এক সেনা সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলার ছোটবগী ইউপির ঠংপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির (৪১) উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে।

 

তালতলী থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পেরে চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এর প্রেক্ষিতে এস আই জামাল ও এএস আই আবু জাফর ক্রেতা ছদ্মবেশে ফোন দিলে তাদের কাছে মাদক বিক্রি করবে বলে জানায়।

 

পরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের একটি টিম ক্রেতার ছদ্মবেশে মহসীন ফকিরের কাছে মাদক ক্রয়ের জন্য যায়। এ সময় তল্লাশি করে তার শরীরে পেচানো চাদর থেকে গাজাঁ পাওনা যায়। পরে বিভিন্ন স্হানে  তল্লাশি চালিয়ে আরও ১ কেজি f

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সেনাবাহিনীর চাকরিচ্যুত মহসীন ফকির দীর্ঘ দিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। ছদ্মবেশের কৌশলে তাকে গ্রেপ্তার করা হয়েছে।এই মাদক কারবারির জন্য তাকে চাকুরিচ্যুত করা হয়েছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।তাকে আদালতে  পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......