1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

তালতলীতে গাঁজাসহ চাকরিচ্যুত সেনা সদস্য গ্রেফতার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে এক কেজি গাঁজাসহ মহসীন ফকির (৪১) নামের চাকরিচ্যুত এক সেনা সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলার ছোটবগী ইউপির ঠংপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির (৪১) উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে।

 

তালতলী থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পেরে চাকরিচ্যুত সেনা সদস্য মহসীন ফকির দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এর প্রেক্ষিতে এস আই জামাল ও এএস আই আবু জাফর ক্রেতা ছদ্মবেশে ফোন দিলে তাদের কাছে মাদক বিক্রি করবে বলে জানায়।

 

পরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের একটি টিম ক্রেতার ছদ্মবেশে মহসীন ফকিরের কাছে মাদক ক্রয়ের জন্য যায়। এ সময় তল্লাশি করে তার শরীরে পেচানো চাদর থেকে গাজাঁ পাওনা যায়। পরে বিভিন্ন স্হানে  তল্লাশি চালিয়ে আরও ১ কেজি f

 

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সেনাবাহিনীর চাকরিচ্যুত মহসীন ফকির দীর্ঘ দিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। ছদ্মবেশের কৌশলে তাকে গ্রেপ্তার করা হয়েছে।এই মাদক কারবারির জন্য তাকে চাকুরিচ্যুত করা হয়েছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।তাকে আদালতে  পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......