1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন পূর্বক অনুমোদন

  • আপডেট সময়ঃ সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী বরগুনা) প্রতিনিধিঃ ববরগুনার আমতলীতে বাংলাদেশ মফম্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র আমতলী উপজেলা কমিটির পূর্বের কমিটি বিলুপ্ত করে পুনর্গঠন পূর্বক নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

 

২৭শে ফেব্রুয়ারী ২০২৩ইং সোমবার  আমতলী উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আমতলী অনলাইন প্রেস ক্লাবের অফিস কক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার এর ভার্চুয়ালী উপস্থিতি ও নির্দেশনায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ সাইফুল্লাহ নাসির -এর উপস্থিতি ও সার্বিক তত্ত্বাবধানে জাতীয়  দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলাম এর  সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সকলের সাথে আলোচনাক্রমে পুনর্গঠিত কমিটিতে দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলামকে সভাপতি এবং দৈনিক সময় ২৪.নেট উপজেলা প্রতিনিধি আবু তাহেরকে সাধারণ সম্পাদক করে নতুন ১১ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন- খ.ম সাইফুল হাবিব সজিব- সহ-সভাপতি (দৈনিক সোনালী সময়), হাসান মাহমুদ- যুগ্ম সাধারণ সম্পাদক (দৈনিক আলোকিত সমাচার), সাংগঠনিক সম্পাদক- মানাফী ইসলাম নাজমুল (দৈনিক দেশ সেবা), অর্থ ও দপ্তর সম্পাদক- সুমাইয়া শীলা (দৈনিক ক্রাইম ইনভেস্টিগেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক- রেদোয়ান (দৈনিক বাংলার আলো), নির্বাহী সদস্য- খান মোঃ সাইফ উদ দৌলা (নিউজ বিডি রিপোর্ট ২৪), নির্বাহী সদস্য- মোঃ রনি মল্লিক (দৈনিক ভোরের আলো)।

 

বিএমএসএস- এর পুনর্গঠিত নতুন আমতলী উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয়, বিভাগীয় ও সকল জেলা নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......