1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

অনৈতিক কর্মকান্ডের দায়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

  • আপডেট সময়ঃ সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি, গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে বরখাস্ত হওয়া শিক্ষের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন হয়েছে।

আজ সোমবার সকালে ৬৭ নং কালিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি দুই পক্ষের লিখিত ও মৌখিক বক্তব্য গ্রহন করেন।

তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা মুকসুদপুর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার সুশান্ত কুমার বাড়ৈ, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার বিভাষ চন্দ্র বসু ও ক্লাস্টার অফিসার নবীন কুমার রায় সাংবাদিকদের বলেন, এই স্কুলের সহকারী শিক্ষক নিউটন সরকারের বিরুদ্ধে যে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে আজকে আমরা দু’পক্ষের উপস্থিতিতে বিষয়টি তদন্ত করেছি এবং যতদ্রুত সম্ভব আমরা তদন্ত রিপোর্ট সংশ্লিষ্ট কর্মকর্তার কাছে জমা দিবো। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যাবস্থা গ্রহন করা হতে পারে।

উল্লেখ্য যে, গত বেশ কিছুদিন আগে সহকারী শিক্ষক নিউটন সরকারের কয়েকটি আপত্তিকর ছবি ও ভিডিও ভাইরাল হলে স্কুল ম্যানেজিং কমিটি ও অভিভাবক সদস্যরা নিউটন সরকারের বিরুদ্ধে উপজেলা শিক্ষা অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

শেয়ার করুন

আরো দেখুন......