1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২ নারী ১ পরুষ সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রবিবার সকাল ৯ ঘটিকার সময় পীরগঞ্জ রেল ষ্টেশন প্ল্যাাটফর্ম থেকে ২ নারী ১ পরুষ সহ ৩ মাদক ব্যাবসায়ী আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।মাদক কারবারীরা আন্তনগর ট্রেনে করে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার প্রাক্কালে ৭০ বোতল ফেন্সিডিল সহ দুই নারী ও এক পুরুষকে আটক করেন পুলিশ।

 

এ বিষয়ে,পীরগঞ্জ উপ-পরিদর্শক রতন সাংবাদিক কে জানান,সোর্স মারফত তারা জানতে পেরে মাদক কারবারীরা রবিবার সকালে ঢাকা গামী আন্তনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে করে রাজধানী ঢাকায় ফেন্সিডিল নিয়ে যাওয়ার জন্য পীরগঞ্জ রেল ষ্টেশনে অপেক্ষা করছিল।এ তথ্য মতে ষ্টেশন এলাকায় অভিযান চালায় পুলিশ।

 

সে সময় ষ্টেশনের প্ল্যাটফর্মে অপেক্ষমান সন্দেহ ভাজন দুই নারীর ব্যাগ তল্লাসী করে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় ওই দুই নারী সহ তিন জনকে।

 

জানা যায়,আটককৃতরা হলেন,ঠাকুরগাঁও জেলার পাশ্ববর্তী রানীশংকৈল উপজেলার রামরাই হারেয়া দিঘি গ্রামের আলাউদ্দীনের ছেলে রানা ইসলাম, রানা ইসলামের স্ত্রী ময়না বেগম এবং একই এলাকার আরিফুলের স্ত্রী পারভিন আকতার।আটককৃত ২ নারীর কোলে ২ নিষ্পাপ শিশু বাচ্চা ছিল।তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। সুত্র জানায়, আককৃতদের থানায় আনা হলে ওই দুই নারীর কোলে থাকা দুই শিশু কান্না ভেঙ্গে পড়ে।এ সময় শিশুদের সাথে তার মায়েরাও কান্না করতে থাকেন।উক্ত সময়ে থানায় কান্নার রোল পড়ে যায়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীন আলম বলেন,শিশু সহ দুই নারী ও এক পুরুষকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......