1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২ নারী ১ পরুষ সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রবিবার সকাল ৯ ঘটিকার সময় পীরগঞ্জ রেল ষ্টেশন প্ল্যাাটফর্ম থেকে ২ নারী ১ পরুষ সহ ৩ মাদক ব্যাবসায়ী আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ।মাদক কারবারীরা আন্তনগর ট্রেনে করে রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার প্রাক্কালে ৭০ বোতল ফেন্সিডিল সহ দুই নারী ও এক পুরুষকে আটক করেন পুলিশ।

 

এ বিষয়ে,পীরগঞ্জ উপ-পরিদর্শক রতন সাংবাদিক কে জানান,সোর্স মারফত তারা জানতে পেরে মাদক কারবারীরা রবিবার সকালে ঢাকা গামী আন্তনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে করে রাজধানী ঢাকায় ফেন্সিডিল নিয়ে যাওয়ার জন্য পীরগঞ্জ রেল ষ্টেশনে অপেক্ষা করছিল।এ তথ্য মতে ষ্টেশন এলাকায় অভিযান চালায় পুলিশ।

 

সে সময় ষ্টেশনের প্ল্যাটফর্মে অপেক্ষমান সন্দেহ ভাজন দুই নারীর ব্যাগ তল্লাসী করে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় ওই দুই নারী সহ তিন জনকে।

 

জানা যায়,আটককৃতরা হলেন,ঠাকুরগাঁও জেলার পাশ্ববর্তী রানীশংকৈল উপজেলার রামরাই হারেয়া দিঘি গ্রামের আলাউদ্দীনের ছেলে রানা ইসলাম, রানা ইসলামের স্ত্রী ময়না বেগম এবং একই এলাকার আরিফুলের স্ত্রী পারভিন আকতার।আটককৃত ২ নারীর কোলে ২ নিষ্পাপ শিশু বাচ্চা ছিল।তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। সুত্র জানায়, আককৃতদের থানায় আনা হলে ওই দুই নারীর কোলে থাকা দুই শিশু কান্না ভেঙ্গে পড়ে।এ সময় শিশুদের সাথে তার মায়েরাও কান্না করতে থাকেন।উক্ত সময়ে থানায় কান্নার রোল পড়ে যায়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীন আলম বলেন,শিশু সহ দুই নারী ও এক পুরুষকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......