1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

শার্শা সীমান্ত থেকে ৩৫ পিচ স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক ৷

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান, বেনাপোল প্রতিনঃযশোরের শার্শা সীমান্ত থেকে ৪ কেজি ওজনের ৩৫টি স্বর্ণের বারসহ দুই স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

 

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শার্শার রুদ্রপুর সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো শার্শা থানার আমলাই গ্রামের আনারুল ইসলামের ছেলে ইয়াকুব আলী ব্যাকা (৩২) ও একই থানার গোপালপুর গ্রামের মৃত নুর বক্স বিশ্বাসের ছেলে আতিয়ার রহমান (৪৫)।

 

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি ইঞ্জিনিয়ার্স জানান, রুদ্রপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান পাচার হয়ে ভারতে যাচ্ছে- এমন খবর পেয়ে বিজিবির একটি বিশেষ টহল দল ওই এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি প্রিমিও প্রাইভেটকারসহ সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়। পরে প্রাইভেটকারটি রুদ্রপুর ক্যাম্পে নিয়ে তল্লাশি করে তার মধ্যে বিভিন্ন জায়গায় কৌশলে লুকিয়ে রাখ ৩৫টি স্বর্ণবার জব্দ করা হয় যার ওজন ৪ কেজি এবং যার বাজারমূল্য প্রায় ৪ কোটি।

 

শার্শা থানায় আটক আসামিদেরকে সোপর্দ করা হয়েছে এবং স্বর্নের চালানটি ট্রেজারি শাখায় জমা করা হয়েছে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

শেয়ার করুন

আরো দেখুন......