1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র উদ্যাগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- ২১ফেব্রুয়ারী নগরীর দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে বাংলাদেশ সাংবাদিক ক্লাব চট্রগ্রাম’র উদ্যাগে ২১ফেব্রুয়ারী সকালে প্রভাতফেরী সহকারে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান ক্লাব’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক এবং মুভমেন্ট ট্রেডিং ডেভেলপমেন্ট লি: এর ব্যবস্হাপনা পরিচালক, সরকারি মিডিয়া তালিকাভূক্ত জাতীয় দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র সাংবাদিক  মো: খলিলুর রহমান, এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে।

 

শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভায় সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার প্রবীণ সংগঠক মোঃ ইলিয়াছ, সমাজসেবক, বিশিষ্ট চিকিৎসক উদয়ন কান্তি মিত্র, এতে আরো বক্তব্য রাখেন দৈনিক চট্রবাণীর সিনিয়র প্রতিবেদক ও সিটি রিপোর্টার ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর কেন্দ্রীয় সহ সভাপতি মুঃ বাবুল হোসেন বাবলা , দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর সহ সভাপতি মো: মোসলেহ উদ্দিন বাহার,মো: শাহেদুর রহমান শাহেদ,খাদিজা বেগম, পরিচালক-দৈনিক অপরাধ অনুসন্ধান, বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর সহ সমাজ কল্যাণ সম্পাদক ( স্হায়ী সদস্য)  কেন্দ্রীয় কমিটি মো: রাসেল মিয়া। মো: জাকারিয়া হোসেন,  সহ সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি,  মো: তপু মাঝি, নির্বাহী ও স্হায়ী সদস্য, বাংলাদেশ সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি , মো: নুরুন নবী, অফিস স্টাফ, দৈনিক অপরাধ অনুসন্ধান,মো: জিহাদ-সদস্য, বাংলাদেশ সাংবাদিক ক্লাব,নাছিমা আক্তার,জাহানুর  বেগম,লাইজু আক্তার, দৈনিক অনুসন্ধান পত্রিকার নির্বাহী পরিচালক মো: মনির তালুকদার, মো: রবিউল ইসলাম  প্রমূখ উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন, ১৯৫২ সালের ভাষা আন্দোলনের ইতিহাস ও ঐতিহ্যের সঙ্গে বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে হবে,আর সঠিক ইতিহাস অবশ্যই জানাবেন।

শেয়ার করুন

আরো দেখুন......