1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

খুলনায় সড়ক দুর্ঘটনায় ০১ কলেজ ছাত্র নিহত,এনা পরিবহন ভাঙচুর

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনা নগরীর বৈকালি এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহতের ঘটনায় সাধারণ জনগণ এনা পরিবহনের এসি বাস ভাঙচুর করেছে।

 

২১/০২/২০২৩ মঙ্গলবার দুপুরে নগরীর বৈকালী আদদ্বীন হাসপাতালের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কলেজ শিক্ষার্থীর নাম যুবায়ের হোসেন প্রিয়। নগরীর বয়রা মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সে।‌ তার বাসা নগরীর ছোট বয়রা মার্কেট রোডে। বাবার নাম জাকির হোসেন।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, নিহত প্রিয় ও তার কয়েকজন বন্ধু মিলে রাস্তায় দৌড়াদৌড়ি করছিল। দুপুর ২ টার দিকে নতুন রাস্তাগামী একটি সিএনজির সাথে বাড়ি খেয়ে প্রিয় রাস্তার ওপর পড়ে যায়। তখন খুলনা থেকে ফুলতলাগামী বাস এনা প‌রিবহ‌ন তাকে চাপা দেয়। এতেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

 

এরপর বিক্ষুদ্ধ এলাকাবাসি পরিবহনের চালককে মারধর করে ও গাড়িটি ভাংচুর করে। নিহত কলেজ ছাত্রের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মনির উল গিয়াস বলেন, সংবাদ পেয়ে থানার ফোর্স ঘটনাস্থলে পৌছায়। সেখানে বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করে। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তিনি আরও জানান, গাড়ির চালক খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে মো: ইমাম হোসেন। দুর্ঘটনার পর তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেননি। পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় এনেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......