1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

নানিয়ারচর সেনা জোনের মানবিক সহায়তা প্রদান

  • আপডেট সময়ঃ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে নানিয়ারচরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

 

এরই ধারাবাহিকতায় সোমবার (২০ জানুয়ারি) দুপুরে নানিয়ারচর সেনা জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে জনকল‍্যানমূলক আর্থিক  সহায়তা প্রদান করেন, জোন অধিনায়ক লে. কর্নেল রুবাইয়াত হোসাইন, পিএসসি।

 

এসময় জোন চত্বরে উপজেলার ২নং ইউনিয়নের আগুনে দগ্ধ পাহাড়ি একটি পরিবার ও ইসলামপুরে আগুনে পুড়ে সিএনজিসহ সহায়সম্বল হারানো বাঙালি একটি পরিবারের মাঝে আর্থিক সহায়তাসহ বুড়িঘাট ১৭নং টিলার এতিম অসহায়  প্রতিবন্ধী কিশোরকে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

 

এসময় জোন অধিনায়ক বলেন, পাহাড়ে শান্তি ও মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে । তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে সব ধরনের মানবিক জনকল্যাণ মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......