1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ঠাকুরগাঁও-২ আসনের এমপি পদপ্রার্থী হিসেবে শুভেচ্ছা জানিয়েছেন আহসান উল্লাহ ফিলিপ

  • আপডেট সময়ঃ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও-২ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঠাকুরগাঁও -২ আসনের সংসদ সদস্য(এমপি)পদপ্রার্থী হিসেবে বালিয়াডাঙ্গী,  হরিপুর , রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়ন  নিয়ে গঠিত সংসদীয় ঠাকুরগাঁও -২ সহ দেশবাসীকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  (শহীদ দিবস) এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  তরুণ প্রজন্মের পরিচিত মুখ ও গরিব- দুঃখী আপামোর জনতার একান্ত আস্থাভাজন আহসান উল্লাহ   ফিলিপ।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে এমপি পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণের জন্য বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।তিনি বিভিন্ন গ্রাম- গঞ্জে, মাঠ পর্যায়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

 

আহসান  উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকারে বলেন, আমি আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ,ঘনিষ্ঠ সহচর, ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি,আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য ,  ভাষা সৈনিক,  অ্যাডভোকেট দবিরুল ইসলাম এমএলএ  (যুক্তফ্রন্ট সরকার)    ন্যায় সেবক হয়ে জনগণের  সেবা করছি । আমি যদি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হতে পারি তাহলে আমার নির্বাচনী এলাকাকে উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরি করব ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য এমপি পদপ্রার্থী আহসান উল্লাহ ফিলিপ  একান্ত সাক্ষাৎকার  জানান,  আমি দ্বাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণের জন্য বিভিন্ন গ্রাম গঞ্জে জনসংযোগ ও প্রচার প্রচারণা চালাচ্ছি।আমি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই এবং ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর সহ দেশবাসীকে   আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।সেই সাথে সকল স্তরের মানুষের কাছে দোয়া কামনা করছি ।

শেয়ার করুন

আরো দেখুন......