1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বেজেরডাঙ্গায় ছাগল চুরি

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭০ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা খুলনা।।খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা ইউনিয়নের বেজেরডাঙ্গা বাজার সংলগ্ন রাড়ীপাড়া গ্রামে ১৮ই ফেব্রুয়ারি রাতে এ চুরি সংঘটিত হয়।

 

রাড়ীপাড়া গ্রামের হাফেজ হোসেন সাহেবের বাড়িতে এ চুরি সংঘটিত হয়। হোসেন সাহেব বলেন এই ছাগলটি তার ছেলে মোঃ মশিয়ার এর।

 

ছাগলের মালিক মশিয়ার জানান “তিনি ১৯ ফেব্রুয়ারি ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে তার অফিসে চলে যান।প্রায় এক ঘন্টা পরে তিনার স্ত্রী ছাগলের ঘরে যাই ছাগল বের করার জন্য।ঘরের দরজা ঠিকঠাকই ছিলো।ভিতরে ঢুকে দেখেন ছাগল নাই।সাথে সাথে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পাশের বাড়ির,  মশিয়ার এর ভাই দৌড়ে ঘর থেকে বেরিয়ে আসে, তিনি ঘর থেকে বেরিয়ে এসে দেখে তার উঠানের এক পাশে রক্ত এবং ছাগলের বিষ্টা। সঙ্গে সঙ্গে তিনি তার ভাইয়ের স্ত্রীকে ডাক দেন। এবং বলেন এই যে ছাগলের রক্ত এবং বিষ্ঠা। এখানে ছাগলটা জবাই করে মাংস , চামড়া ,ভুড়ি ,পা সবকিছু নিয়ে চলে গেছে।

 

তাদের চিৎকার চেঁচামেচি শুনে আশপাশের লোকজন ছুটে আসেন এবং সকলে বলেন “এমন একটা ঘটনা ঘটে গেছে তারা কিছু বুঝতেই পারে নাই।

 

এই ঘটনাকে কেন্দ্র করে রাড়ীপাড়া গ্রামে একটা আতংকিত পরিবেশ সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......