1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেজেরডাঙ্গায় ছাগল চুরি

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৪ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা খুলনা।।খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা ইউনিয়নের বেজেরডাঙ্গা বাজার সংলগ্ন রাড়ীপাড়া গ্রামে ১৮ই ফেব্রুয়ারি রাতে এ চুরি সংঘটিত হয়।

 

রাড়ীপাড়া গ্রামের হাফেজ হোসেন সাহেবের বাড়িতে এ চুরি সংঘটিত হয়। হোসেন সাহেব বলেন এই ছাগলটি তার ছেলে মোঃ মশিয়ার এর।

 

ছাগলের মালিক মশিয়ার জানান “তিনি ১৯ ফেব্রুয়ারি ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে তার অফিসে চলে যান।প্রায় এক ঘন্টা পরে তিনার স্ত্রী ছাগলের ঘরে যাই ছাগল বের করার জন্য।ঘরের দরজা ঠিকঠাকই ছিলো।ভিতরে ঢুকে দেখেন ছাগল নাই।সাথে সাথে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পাশের বাড়ির,  মশিয়ার এর ভাই দৌড়ে ঘর থেকে বেরিয়ে আসে, তিনি ঘর থেকে বেরিয়ে এসে দেখে তার উঠানের এক পাশে রক্ত এবং ছাগলের বিষ্টা। সঙ্গে সঙ্গে তিনি তার ভাইয়ের স্ত্রীকে ডাক দেন। এবং বলেন এই যে ছাগলের রক্ত এবং বিষ্ঠা। এখানে ছাগলটা জবাই করে মাংস , চামড়া ,ভুড়ি ,পা সবকিছু নিয়ে চলে গেছে।

 

তাদের চিৎকার চেঁচামেচি শুনে আশপাশের লোকজন ছুটে আসেন এবং সকলে বলেন “এমন একটা ঘটনা ঘটে গেছে তারা কিছু বুঝতেই পারে নাই।

 

এই ঘটনাকে কেন্দ্র করে রাড়ীপাড়া গ্রামে একটা আতংকিত পরিবেশ সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......