1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বেজেরডাঙ্গায় ছাগল চুরি

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯২ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার, ফুলতলা খুলনা।।খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা ইউনিয়নের বেজেরডাঙ্গা বাজার সংলগ্ন রাড়ীপাড়া গ্রামে ১৮ই ফেব্রুয়ারি রাতে এ চুরি সংঘটিত হয়।

 

রাড়ীপাড়া গ্রামের হাফেজ হোসেন সাহেবের বাড়িতে এ চুরি সংঘটিত হয়। হোসেন সাহেব বলেন এই ছাগলটি তার ছেলে মোঃ মশিয়ার এর।

 

ছাগলের মালিক মশিয়ার জানান “তিনি ১৯ ফেব্রুয়ারি ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে তার অফিসে চলে যান।প্রায় এক ঘন্টা পরে তিনার স্ত্রী ছাগলের ঘরে যাই ছাগল বের করার জন্য।ঘরের দরজা ঠিকঠাকই ছিলো।ভিতরে ঢুকে দেখেন ছাগল নাই।সাথে সাথে তিনি চিৎকার দেন। চিৎকার শুনে পাশের বাড়ির,  মশিয়ার এর ভাই দৌড়ে ঘর থেকে বেরিয়ে আসে, তিনি ঘর থেকে বেরিয়ে এসে দেখে তার উঠানের এক পাশে রক্ত এবং ছাগলের বিষ্টা। সঙ্গে সঙ্গে তিনি তার ভাইয়ের স্ত্রীকে ডাক দেন। এবং বলেন এই যে ছাগলের রক্ত এবং বিষ্ঠা। এখানে ছাগলটা জবাই করে মাংস , চামড়া ,ভুড়ি ,পা সবকিছু নিয়ে চলে গেছে।

 

তাদের চিৎকার চেঁচামেচি শুনে আশপাশের লোকজন ছুটে আসেন এবং সকলে বলেন “এমন একটা ঘটনা ঘটে গেছে তারা কিছু বুঝতেই পারে নাই।

 

এই ঘটনাকে কেন্দ্র করে রাড়ীপাড়া গ্রামে একটা আতংকিত পরিবেশ সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......