1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শিক্ষক_প্রশিক্ষণ_চলমান এর ২য় দফায় সম্পন্ন

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন – বিকেএ আয়োজিত চট্টগ্রাম বিভাগে জাতীয় শিক্ষাক্রম রূপরেখা-২০২১ (নতুন কারিকুলাম)   বিষয়ভিত্তিক শিক্ষক প্রশিক্ষণ_চলমান এর  ২য় দফায় সম্পন্ন হলো আজ ১৮ ফেব্রুয়ারি ২০২৩ রস শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত  চলে—

এই প্রশিক্ষণ ২ মাস ব্যাপি চলবে, প্রতি সপ্তাহে শনিবারে। আজ চট্টগ্রাম বিভাগের ৫৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ১৬২ জন শিক্ষক এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন। আজকের প্রশিক্ষণ উদ্বোধন করেন সংগঠনের সম্মানিত চেয়ারম্যান লায়ন মোহাম্মদ দিদারুল ইসলাম,প্রশিক্ষক ছিলেন কামরুন নাহার,সাবেক সুপারিনটেনডেন্ট,।পিটি পিটিআই, চট্টগ্রাম।

এবং এম.নজরুল ইসলাম খান,আহ্বায়ক – প্রশিক্ষণ উপ- কমিটি,বিকেএ, চট্টগ্রাম বিভাগ। আরো প্রশিক্ষণে উপস্থিত ছিলেন মো. রফিকুল ইসলাম মল্লিক  এবং অনন্য শিক্ষক নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

আরো দেখুন......