1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

বদলগাছীতে ডিবি পরিচয়ে প্রতারণার সময় ২জন আটক।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০ জন দেখেছেন

বদলগাছী প্রতিনিধি (নওগাঁ)ঃ নওগাঁর বদলগাছীতে ডিবি পরিচয়ে প্রতারণার সময় ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দরগাপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে এ,টি,এস,আই হিসাবে নওগাঁ পুলিশ লাইনে কর্মরত মনির উদ্দীন(৫২)ও মহাদেবপুর উপজেলার বামনসাতা গ্রামের মনজের আলীর ছেলে আনসার সদস্য কামরুজামান(৪০) এবং অজ্ঞাতনামা এক জন পালিয়ে যায়।

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় বদলগাছী উপজেলার বালুভরা ইউপির কুশারমুড়ি গ্রামের ইউসুফ আলীর ছেলে হাজমত আলীর বাড়ীতে অঙ্গাতনামা ৩ জন লোক যায়। সেখানে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বাড়ীর আসবাবপত্র উলট পালট করে এবং হাজমত আলীকে মাদক ব্যবসা করে বলে গ্রেফতারের ভয় দেখিয়ে টাকার দাবি করে। ঘটনার সময় হাজমতের মা হাজেরা বেগম চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে স্থানীয় লোকজন ২ জনকে আটক করে ও অপর একজন পালিয়ে যায়। সাথে সাথে থানাপুলিশকে খবর দিলে  বদলগাছী থানার এস আই আশরাফুল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনাস্থল থেকে ২জন আসামীকে আটক করে থানায় নিয়ে আসেন।

থানা পুলিশ জানায়, তাদের কাছ থেকে একটি  পালসার মোটরসাইকেল যাহার নং নওগাঁ-ল ১২-৮৬৪৯, নগদ ৫হাজার টাকা, এক সেট হ্যান্ডকাপ ও পুলিশ ব্যবহৃত ওয়ারলেস উদ্ধার করা হয়েছে। এব‍্যপারে বদলগাছী থানায় নিয়মিত মামলা হয়েছে।

 

বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন, এ ব‍্যপারে ৩ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত ২ জনকে শনিবার দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ সুএে জানা গেছে ।

শেয়ার করুন

আরো দেখুন......