1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সাজেকে দুর্গম শুকনোছড়াতে স্কুল প্রতিষ্ঠা করলো ইউপিডিএফ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ সাজেকের শুকনোছড়ায় ইউপিডিএফের উদ্যোগে একটি প্রাক প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে। ছবি: সাজেক প্রতিনিধি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম শুকনোছড়ায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সাজেক ইউনিট-এর উদ্যোগে একটি প্রাক প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়েছে।

 

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি ২০২৩) সকাল ১০টায় ইউপিডিএফ-এর সাজেক ইউনিটের সংগঠক আর্জেন্ট চাকমা নব নির্মিত শুকনোছড়া প্রাক প্রাথমিক বিদ্যালয়টি উদ্বোধন করেন। এসময় উপস্থত ছিলেন ইউপিডিএফ’র সাজেক ইউনিটের সংগঠক সুমন চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রুপায়ন চাকমা ও বাঘাইছড়ি উপজেলা সভাপতি লেলিন চাকমা ও যুব নেতা সুমন চাকমা প্রমুখ।

 

নিজ এলাকায় এই প্রাক প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠা হওয়ায় এলাকার কারবারী শান্তি কুমার চাকমা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অত্যন্ত খুশি হয়েছেন। তারা এ কাজের জন্য ইউপিডিএফের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এই স্কুলটির মাধ্যমে এ এলাকার অবহেলিত ও শিক্ষা বঞ্চিত ছোট ছোট শিশুরা শিক্ষার আলো পাবে বলে তারা আশা প্রকাশ করেন।

ইউপিডিএফ সংগঠক আর্জেন্ট চাকমা বলেন, আমাদের পার্টি ইউপিডিএফ গঠনলগ্ন থেকে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। রাজনৈতিক কর্মূচির পাশাপাশি পার্টি জনকল্যাণে শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয়সহ নানা বিষয়ে কাজ করছে। আগামীতেও পার্টির এসব কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি প্রতিশ্রতি ব্যক্ত করেন। তিনি স্কুলটি উন্নয়নে ভূমিকা রাখার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

 

অনুষ্ঠানে শেষে উপস্থত সকল ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী খাতা, কলম বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......