1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

নড়িয়া মাদকসহ পুলিশের হাতে আটক আসামি ছিনিয়ে নিল গ্রামবাসী।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

রিপোর্টঃশরীয়তপুর প্রতিনিধি মোঃ ওবায়েদুর রহমান সাইদ। একটি স্কুলের ভেতর থেকে মাদকসহ দুই আসামিকে হাতে-নাতে আটক করেছিল পুলিশ। বিষয়টি জানাজানি হলে গ্রামবাসী স্কুল ঘিরে রেখে হামলা চালায় পুলিশের ওপর। এক পর্যায়ে দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় গ্রামবাসী। এ ঘটনায় একজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা ৬টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুর হাইস্কুলের ভেতর এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় নড়িয়া থানার এসআই ইকবালের নেতৃত্বে চার সদস্যর একটি টিম উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুর হাইস্কুলে অভিযান চালায়। এ সময় দুই আসামিকে মাদকসহ হাতেনাতে আটক করা হয়। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে ৪০-৫০ জন গ্রামবাসী পুলিশের ওপর হামলা করে দুই আসামিকে ছিনিয়ে নেয়। গ্রামবাসীর হামলায় এএসআই ফরহাদ গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেদারপুর ইউনিয়নের এক বাসিন্দা ইমতিয়াজ নামক এক ব্যাক্তি আমাকে জানান, শুনেছি পুলিশের সঙ্গে এলাকাবাসীর মারামারি হয়েছে। পুলিশ আহত হয়েছে তবে আমি বিস্তারিত জানি না।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান আমাকে বলেন, মাদকসহ আসামি ধরা পড়ার পর ৪০ থেকে ৫০ জন গ্রামবাসী পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নিয়ে যায়। তবে পালিয়ে যাওয়া আসামিদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......