1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ে এক নিষ্পাপ শিশু ধর্ষনের পরে হত্যার অভিযোগ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,ঠাকুরগাঁও থেকে,,, ঠাকুরগাঁওয়ে ৫ বছরের এক নিষ্পাপ শিশুকে ধর্ষণ করে হত্যা করেছে বলে জানা যায়।

 

ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী শুখানপুকুরি ইউনিয়নের নিষ্পাপ এক শিশুকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে এ ঘটনায় সফিকুল ইসলাম (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(১৪ ফেব্রুয়ারি)সকালে শুখানপুকুরি ইউনিয়নের লাউছুতি ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ বিষয়ে দুপুর ৩টায় বিষয়টি নিশ্চিত করেন ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)একেএম আতিকুর রহমান আতিক।মৃত শিশু লাউছুতি ডাঙ্গাপাড়া গ্রামের ফজর আলীর পাঁচ বছর বয়সী মেয়ে।আটককৃত যুবক একই গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে সফিকুল ইসলাম (২০)।

 

এ নিয়ে সকাল ১০টার দিকে ভুট্টা ক্ষেতে স্থানীয়রা ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ওসি একেএম আতিকুর রহমান আতিক বলেন, খবর পেয়ে মেয়েটির লাশ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে।সুরতহাল শেষে পোস্টমর্টেম করার জন্য লাশ মর্গে পাঠানো হবে।শিশুটির দেহ দেখে মনে হচ্ছে তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।এটি প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।উক্ত ঘটনায় সন্দেহমূলক একজনকে আটক করা হয়েছে।এ ঘটনায় ঐ এলাকার লোকজন দ্রুত ধর্ষনে জড়িত

অপরাধীর গ্রেফতার করে শাস্তির দাবি জানান সাংবাদিক কে।

শেয়ার করুন

আরো দেখুন......