1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণেরর অভিযোগ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,।খুলনায় ইটভাটায় রান্নার কাজ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ০১ গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

 

১৩/০২/২০২৩ সোমবার  ভোরে নগরীর ফাতেমাবাগ এলাকায় চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করেন।

 

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

 

ওসি বলেন, কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশী থেকে গত ১২/০২/২০২৩ রবিবার খুলনায় আসেন ওই নারী। তাকে নিয়ে আসেন ডালিম নামে এক ব্যক্তি। এরপর চারজন মিলে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করেন। সকালে ওই বাড়ি থেকে নারী পালিয়ে আসলে স্থানীয়রা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এবং ওসিসির ফোকাল পারসন ডা. অঞ্জন চক্রবর্তী বলেন, ভুক্তভোগীকে কিছু পরীক্ষা করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার আরও কিছু পরীক্ষা করা হবে।

 

তিনি বলেন, হাসপাতালেও ওই নারী জানিয়েছেন তাকে চারজনে ধর্ষণ করেছেন। সে কারণে তার পরীক্ষা-নিরীক্ষা চলছে।

 

ওসি এমদাদুল হক আরও বলেন, ধর্ষকদের গ্রেফতার করতে এরইমধ্যে পুলিশ তৎপরতা শুরু করেছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......