1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বঙ্গবন্ধুর সমাধিতে সওজ গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলামের শ্রদ্ধা

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি, গোপালগঞ্জ থেকেঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ (সওজ) গোপালগঞ্জ জোনের নবনিযুক্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে তার সহধর্মিণী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

 

এসময় গোপালগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, গোপালগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, শিশির কুমার বড়াল, উপ-সহকারী প্রকৌশলী সাজ্জাদুল ইসলাম, আনোয়ার আহমেদ, রাসেল সিকদার, বিল্লাল বিশ্বাস, হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর অতিরিক্ত প্রধান প্রকৌশলী গোপালগঞ্জ সড়ক বিভাগে পৌঁছালে সেখানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও প্রকৌশলী বৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......