1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

খুলনায় গৃহবধুকে সংঘবদ্ধ ধর্ষণেরর অভিযোগ

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,।খুলনায় ইটভাটায় রান্নার কাজ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ০১ গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

 

১৩/০২/২০২৩ সোমবার  ভোরে নগরীর ফাতেমাবাগ এলাকায় চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করেন।

 

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

 

ওসি বলেন, কয়রা উপজেলার দক্ষিণ বেদকাশী থেকে গত ১২/০২/২০২৩ রবিবার খুলনায় আসেন ওই নারী। তাকে নিয়ে আসেন ডালিম নামে এক ব্যক্তি। এরপর চারজন মিলে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করেন। সকালে ওই বাড়ি থেকে নারী পালিয়ে আসলে স্থানীয়রা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এবং ওসিসির ফোকাল পারসন ডা. অঞ্জন চক্রবর্তী বলেন, ভুক্তভোগীকে কিছু পরীক্ষা করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার আরও কিছু পরীক্ষা করা হবে।

 

তিনি বলেন, হাসপাতালেও ওই নারী জানিয়েছেন তাকে চারজনে ধর্ষণ করেছেন। সে কারণে তার পরীক্ষা-নিরীক্ষা চলছে।

 

ওসি এমদাদুল হক আরও বলেন, ধর্ষকদের গ্রেফতার করতে এরইমধ্যে পুলিশ তৎপরতা শুরু করেছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......