1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

যশোর অভয়নগরে মাছ চুরির সময় চোর আটক

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম, বিভাগীয় প্রধান খুলনা :-

যশোর অভয়নগরে মৎস্য ঘের থেকে মাছ চুরির সময় ওলিয়ার রহমান (৪০) নামের এক পেশাদার চোরকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

 

ঘটনাটি ঘটেছে গতকাল রোববার ভোরে উপজেলার ধোপাদী গ্রামের বিলে। সে ধোপাদী গ্রামের মৃত হামিদ সরদারের ছেলে। জানা যায়, সম্প্রতি ধোপাদী বিলের মৎস্য ঘের মালিক ফরিদ উদ্দিন ফকিরের ঘের ও তার আশেপাশের ঘের থেকে মাছ চুরি ঘটনা ঘটছিলো।  তারই প্রেক্ষিতে শনিবার রাত থেকে চারজন মিলে সারারাত ঘের পাহারা দেয়। ভোর রাতে কারেন্ট জালের সাহায্যে মাছ ধরার সময় হাতেনাতে ধরে ফেলে ঘের মালিক ফরিদ।  ঘটনা জানাজানি হলে ঐ চোরকে গণধোলায় দিয়ে থানা পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসী। খোঁজ নিয়ে জানা যায় ২ মাস আগেও একই বিলের আক্তারুজ্জামান তরফদারের ঘেরের মাছ চুরির অভিযোগে থানায় শালিশী বৈঠক বসে। এবং সে মুচলেকা দিয়ে সেবার রক্ষা পায়। এছাড়াও ২ বছর আগে আমিনুর এর ঘের থেকে মাছ চুরির দায়ে মামলার আসামী হয় ফরিদ। ঘের মালিক তরফদার নাজির উদ্দিন বলেন, সে একজন পেশাদার চোর। এরআগে বহুবার সে মাছ চুরি করে ধরা পড়েছে। কিছুদিন আগেও আমাদের ঘের থেকে নেট কেটে মাছ চুরি করেছে।এব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, ফরিদ নামের একজনকে মাছ চুরির অভিযোগে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......