1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের ঘটনায় জড়িতদের ধরিয়ে দিলে পুরস্কার দেয়ার ঘোষণা

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধ : গত ৪ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার তিনটি ইউনিয়নে ১২টি মন্দিরের ১৪টি প্রতিমা ভাংচুরের সাথে যারাই জড়িত তাদের সনাক্ত করে ধরিয়ে দিলে নগত ১ লক্ষ টাকা পুরস্কার করা হবে বলে ঘোষনা দেয়া হয়েছে।

 

রোববার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল এ ঘোষনা দেন।

 

তিনি বলেন, আমাদের এই এলাকায় কখনো এমন ঘটনা ঘটেনি। যারাই এটি করেছে তারা কাজটি ঠিক করেনি। আমরা সকলে একত্রিত। সকলে সকলের উৎসবে একহয়ে আনন্দ উৎযাপন করে থাকি। আমি ইতিমধ্যে প্রতিটি মন্দির পরিদর্শনে গেছি। অনেকের বাড়িতে গিয়ে মন্দিরে গিয়ে তাদের বলেছি আপনাদের দ্বায়িত্ব আলি আসলাম জুয়েলে। আমি বিশ্বাস করি আইনশৃঙ্খলাবাহীন দ্রুত সময়ে এসব নোংড়া মানুষদের খুজে বের করে ফেলবে।

 

এর আগে ৪ ফেব্রুয়ারি গভীর রাত থেকে ভোর পর্যন্ত সময়ে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা, চাড়োল ও পাড়িয়া ইউনিয়নে বিভিন্ন গ্রামের ১৪টি মন্দিরে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে। এর মধ্যে ধনতলা ইউনিয়নে ৯টি, চাড়োল ইউনিয়নে একটি এবং পাড়িয়া ইউনিয়নে ৪টি মন্দিরের প্রতিমা ভাঙচুর হয়। এঘটনায় ৫ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা করেন ধনতলা ইউনিয়নের সিন্দুরপিণ্ডির হরিবাসর মন্দির কমিটির সভাপতি যতীন্দ্রনাথ সিংহ।

শেয়ার করুন

আরো দেখুন......