1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের ঘটনায় জড়িতদের ধরিয়ে দিলে পুরস্কার দেয়ার ঘোষণা

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধ : গত ৪ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার তিনটি ইউনিয়নে ১২টি মন্দিরের ১৪টি প্রতিমা ভাংচুরের সাথে যারাই জড়িত তাদের সনাক্ত করে ধরিয়ে দিলে নগত ১ লক্ষ টাকা পুরস্কার করা হবে বলে ঘোষনা দেয়া হয়েছে।

 

রোববার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল এ ঘোষনা দেন।

 

তিনি বলেন, আমাদের এই এলাকায় কখনো এমন ঘটনা ঘটেনি। যারাই এটি করেছে তারা কাজটি ঠিক করেনি। আমরা সকলে একত্রিত। সকলে সকলের উৎসবে একহয়ে আনন্দ উৎযাপন করে থাকি। আমি ইতিমধ্যে প্রতিটি মন্দির পরিদর্শনে গেছি। অনেকের বাড়িতে গিয়ে মন্দিরে গিয়ে তাদের বলেছি আপনাদের দ্বায়িত্ব আলি আসলাম জুয়েলে। আমি বিশ্বাস করি আইনশৃঙ্খলাবাহীন দ্রুত সময়ে এসব নোংড়া মানুষদের খুজে বের করে ফেলবে।

 

এর আগে ৪ ফেব্রুয়ারি গভীর রাত থেকে ভোর পর্যন্ত সময়ে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা, চাড়োল ও পাড়িয়া ইউনিয়নে বিভিন্ন গ্রামের ১৪টি মন্দিরে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে। এর মধ্যে ধনতলা ইউনিয়নে ৯টি, চাড়োল ইউনিয়নে একটি এবং পাড়িয়া ইউনিয়নে ৪টি মন্দিরের প্রতিমা ভাঙচুর হয়। এঘটনায় ৫ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা করেন ধনতলা ইউনিয়নের সিন্দুরপিণ্ডির হরিবাসর মন্দির কমিটির সভাপতি যতীন্দ্রনাথ সিংহ।

শেয়ার করুন

আরো দেখুন......