1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

রাজশাহীর বাঘায় ২ নম্বর গড় গড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ১১ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার বিকেলে রাজশাহীর বাঘায় দুই নম্বর গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনিসুর রহমান অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) এর সভাপতিত্বে আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম (রবি )চেয়ারম্যান ২ নম্বর গড়গড়ি ইউনিয়ন পরিষদ ও অত্র ইউনিয়ন শাখার আওয়ামী লীগ , ছাত্রলীগ, এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

উক্ত শান্তি  সমাবেশে মোঃ আনিসুর রহমান সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ অত্র ইউনিয়ন শাখা তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনার আস্তাভাজন বাঘা চার ঘাটের উন্নয়নের রূপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর  নেতৃত্বে এ দেশের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্যের বিরুদ্ধে সর্বসময় সোচ্চার আছি এবং থাকবো কোনক্রমেই এদেশের মাটিতে কোন সন্ত্রাস জঙ্গিবাদ ও নৈরাজ্যের সৃষ্টি হতে দেব না। এদেশের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করবে এই আশাবাদ ব্যক্ত করেই সমাবেশের পরিসমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......