1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘায় ২ নম্বর গড় গড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ১১ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার বিকেলে রাজশাহীর বাঘায় দুই নম্বর গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনিসুর রহমান অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) এর সভাপতিত্বে আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম (রবি )চেয়ারম্যান ২ নম্বর গড়গড়ি ইউনিয়ন পরিষদ ও অত্র ইউনিয়ন শাখার আওয়ামী লীগ , ছাত্রলীগ, এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

উক্ত শান্তি  সমাবেশে মোঃ আনিসুর রহমান সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ অত্র ইউনিয়ন শাখা তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনার আস্তাভাজন বাঘা চার ঘাটের উন্নয়নের রূপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর  নেতৃত্বে এ দেশের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্যের বিরুদ্ধে সর্বসময় সোচ্চার আছি এবং থাকবো কোনক্রমেই এদেশের মাটিতে কোন সন্ত্রাস জঙ্গিবাদ ও নৈরাজ্যের সৃষ্টি হতে দেব না। এদেশের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করবে এই আশাবাদ ব্যক্ত করেই সমাবেশের পরিসমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......