1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

রাজশাহীর বাঘায় ২ নম্বর গড় গড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ ১১ ফেব্রুয়ারি ২০২৩ শনিবার বিকেলে রাজশাহীর বাঘায় দুই নম্বর গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনিসুর রহমান অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) এর সভাপতিত্বে আয়োজিত শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম (রবি )চেয়ারম্যান ২ নম্বর গড়গড়ি ইউনিয়ন পরিষদ ও অত্র ইউনিয়ন শাখার আওয়ামী লীগ , ছাত্রলীগ, এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

উক্ত শান্তি  সমাবেশে মোঃ আনিসুর রহমান সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ অত্র ইউনিয়ন শাখা তিনি বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনার আস্তাভাজন বাঘা চার ঘাটের উন্নয়নের রূপকার আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর  নেতৃত্বে এ দেশের সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্যের বিরুদ্ধে সর্বসময় সোচ্চার আছি এবং থাকবো কোনক্রমেই এদেশের মাটিতে কোন সন্ত্রাস জঙ্গিবাদ ও নৈরাজ্যের সৃষ্টি হতে দেব না। এদেশের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করবে এই আশাবাদ ব্যক্ত করেই সমাবেশের পরিসমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......