1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

দ্রব্যমূল্যের লাগামহীন উর্দুগতির! প্রতিবাদে সাজেকে বিএনপির পথসভা ও লিফলেট বিতরণ।

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

রুপম চাকমা বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি: শনিবার ১১ ফেব্রুয়ারি ২০২৩ রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে দ্রব্যমুল্যের লাগামহীন উদ্যগতির প্রতিবাদে পথসভা ও লিফলেট বিতরণ করেছে বিএনপি। আজ সকাল ১০টায় বাঘাইহাট বাজারে বিএনপির সাজেক থানা শাখার সাধারন সম্পাদক মোঃ রায়খান উদ্দিনের চঞ্চলনায় মোঃ আনোয়ার হোসেন সভাপতিত্বে

 

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি  উপজেলা বিএনপির  সভাপতি মোঃ অমর আলি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা যুবদলের সংগ্রামী আহ্বায়ক আব্দুর সবুর

সাজেক থানা শাখার শ্রমিক দলের সভাপতি মোঃ বাদশা আলম বাদশা, সাজেক থানা শাখার যুব দলের আহবায়ক মোঃ মামুনুর রশীদ মামুন, সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ জাঙ্গাগীর আলম, ছাত্র দলের সাজেক থানা শাখার আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ উপস্তিত ছিলেন।

 

বক্তরা ক্ষোভ প্রকাশ করে বলেন দেশের সাধারন  জনগন এখন চরম বিপদ গ্রস্তের মধ্যে দিন যাপন করেছে। বর্তমানে বাজারের  প্রতিনিয়ত নিত্য প্রয়োজনীয় জিনিসের দিন দিন মুল্য বৃদ্দি করে ত্রুেতাদের কিনতে হচ্ছে। তা দেশের জন্য ও জনগনের জন্য অনেক ভোগান্তি বলে মনে করেন।

সাজেক থানা শাখার বিএনপির সভাপতি আনোয়ার হোসেন বলেন বর্তমান অবৈধ্য হাসিনা সরকার এমনিতে গতি সারবে না দেশের সকল পেশা শ্রেণীর জনগনকে ঐক্য বদ্ধ হয়ে রাজপথে নেমে এসে সরকার পঠনের আন্দোলনে এগিয়ে আসার আহবান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......