1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীতে আওয়ামী লীগের শান্তি ও সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা)  প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে আজ ১১ ফেব্রুয়ারি শনিবার সকাল ১২  টায় শান্তি ও সম্প্রীতি সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগের একাংশ।

 

বিএনপি জামাত জোট সন্ত্রাসবাদী কর্মকান্ডের মাধ‍্যমে সাধারণ মানুষের মধ‍্যে বিরাজমান শান্তি ও সম্প্রীতি বিনষ্ট করতে না পারে সে লক্ষ‍্যে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা আওয়ামী লীগের একাংশ  এ শান্তি ও সম্প্রতি সমাবেশের আয়োজন করে।

 

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট এম,এ কাদের মিয়ার সভাপতিত্বে সাকিব প্লাজার সম্মুখে অনুষ্ঠিত সমাবেশে বক্তব‍্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা,সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা,চাওড়া ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাদল খান, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আড়পাংগাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন,গুলিশাখালী ইউপি

চেয়ারম্যান এডভোকেট এইচ,এম, মনিরুল ইসলাম মনি,উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আবদুস সোবহান খান,বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক, যুবলীগ, শ্রমিক লীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

 

সমাবেশে উপজেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা,কর্মী,সমর্থক ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......