1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় ট্রা‌ক ও মোটরসাইকেল দূর্ঘটনায় আহত-০১ এবং নিহত-০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ১০/০২/২০২৩ শুক্রবার সকাল  ৯ টার দি‌কে নগরীরর বাইপাস সড়‌কে খুলনায় ট্রা‌কের ধাক্কায় ০১ ‌মোটরসাইকেল আরোহীর মৃত‌্যু হয় এবং ০১ আরোহী গুরুতর আহত হয়।গুরুতর আহত ব্যাক্তিকে ঢাকায় প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 

মৃত আরোহী দিঘ‌লিয়া উপ‌জেলার লা‌খোহা‌টি গ্রা‌মের মোঃ না‌সিম চৌধুরীর ছে‌লে ‌মিঠুন‌ চৌধুরী। আহত ব‌্যক্তি হ‌লেন একই এলাকার রেজাউল শে‌খের ছে‌লে মোঃ মামুন।

 

হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে, মোটরসাইকেলযো‌গে মিঠুন ও মামুন আড়ংঘাটা বাইপাস সড়ক হ‌য়ে মেইন রাস্তায় ওঠার চেষ্টা ক‌রে। এ সময় বিপরীত দিক থে‌কে আসা দ্রুতগামী এক‌টি ট্রাক তা‌দের মোটরসাইকেল‌কে ধাক্কা দি‌লে তারা রাস্তার ওপর প‌ড়ে যায়। তারা মাথায় গুরুতর আঘাত পান।

 

স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসে। পরবর্তী‌তে চি‌কিৎসাধীন অবস্থায় সকাল সা‌ড়ে ১০ টায় মিঠু‌নের মৃত‌্যু হয়। অপর আরোহী মামু‌নের অবস্থা গুরুতর হওয়ায় তা‌কে ঢাকার উদ্দে‌শ্যে প্রেরণ করা ।

শেয়ার করুন

আরো দেখুন......