1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পতেঙ্গায় জ্বালানি তেলের ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে যুবক খুনের অভিযোগ.

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

ছবি ও তথ্য সংগৃহীত

ডেস্ক নিউজ:০৯ফেব্রুয়ারী

নগরীর দক্ষিণ পতেঙ্গাস্থ দক্ষিণ পাড়া  নাগর আলীর নতুন বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে মোঃ রফিক (৩৫) কে জ্বালানি তেলের ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে ৪/৫ জন দূরবৃর্ত্ত মিলে খুনের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,গত ৮ফেব্রুয়ারী, বুধবার রাত আনুমানিক সাড়ে ( ০৯)নয়টায়

দিকে  বাটারফ্লাই পার্কের সামনে থাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের ভাই এর ছেলে সুমন। তিনি মোবাইল ফোনে  একাধিক সংবাদ মাধ্যম কে জানান যে, কয়েকজন দূরবৃত্ত মিলে রফিক কে বেদম মারধর করে রাস্তার পাশে পেলে দেয়। পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেই দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ(চমেক)হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এই রিপোর্ট লেখা পর্যন্ত ‌লাশটি মর্গে ছিল ।

পরিবারের সদস্য সুমন আরো জানান, মৎস্য বেপারী ইলিয়াস সও: গ্রুপের লোকজন তাকে বেদম মারধর করে রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় পেলে দেয়। নিহত রফিক অপর ব্যাবসায়ী আবছারের ভাই বলে জানা গেছে।

এ বিষয়ে পতেঙ্গা থানার ওসি আবু যায়েদ মোঃ নাজমুন নূর বলেন, ঘটনা ঘটেছে এয়ার পোর্ট এরিয়ার সন্নিকটে বাটারফ্লাই পার্ক এর সামনে।

আমরা সন্ত্রাসী হামলায় হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার জোর চেষ্টা করে যাচ্ছি। তবে ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানতে পারিনি, শীঘ্রই খুনের ঘটনা বিফ্রিংয়ে জানাবো।

এব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি ।

 

শেয়ার করুন

আরো দেখুন......