1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

পতেঙ্গায় জ্বালানি তেলের ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে যুবক খুনের অভিযোগ.

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

ছবি ও তথ্য সংগৃহীত

ডেস্ক নিউজ:০৯ফেব্রুয়ারী

নগরীর দক্ষিণ পতেঙ্গাস্থ দক্ষিণ পাড়া  নাগর আলীর নতুন বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে মোঃ রফিক (৩৫) কে জ্বালানি তেলের ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে ৪/৫ জন দূরবৃর্ত্ত মিলে খুনের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,গত ৮ফেব্রুয়ারী, বুধবার রাত আনুমানিক সাড়ে ( ০৯)নয়টায়

দিকে  বাটারফ্লাই পার্কের সামনে থাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের ভাই এর ছেলে সুমন। তিনি মোবাইল ফোনে  একাধিক সংবাদ মাধ্যম কে জানান যে, কয়েকজন দূরবৃত্ত মিলে রফিক কে বেদম মারধর করে রাস্তার পাশে পেলে দেয়। পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেই দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ(চমেক)হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এই রিপোর্ট লেখা পর্যন্ত ‌লাশটি মর্গে ছিল ।

পরিবারের সদস্য সুমন আরো জানান, মৎস্য বেপারী ইলিয়াস সও: গ্রুপের লোকজন তাকে বেদম মারধর করে রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় পেলে দেয়। নিহত রফিক অপর ব্যাবসায়ী আবছারের ভাই বলে জানা গেছে।

এ বিষয়ে পতেঙ্গা থানার ওসি আবু যায়েদ মোঃ নাজমুন নূর বলেন, ঘটনা ঘটেছে এয়ার পোর্ট এরিয়ার সন্নিকটে বাটারফ্লাই পার্ক এর সামনে।

আমরা সন্ত্রাসী হামলায় হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার জোর চেষ্টা করে যাচ্ছি। তবে ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানতে পারিনি, শীঘ্রই খুনের ঘটনা বিফ্রিংয়ে জানাবো।

এব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি ।

 

শেয়ার করুন

আরো দেখুন......