1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনার রুপসায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৫৩ হাজার টাকা জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে খুলনার রূপসা এলাকায় অবৈধভাবে চিংড়ি মাছে অপদ্রব্য (জেলি) পুশ করায় ০৬ জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

 

০৮/০২/২০২৩ বুধবার সকালে র‌্যাব-০৬ এর অভিযানিক দল ও রূপসা উপজেলা সিনিয়র মৎস্য অফিস যৌথভাবে এ মোবাইল কোর্ট পরিচালনা করে এই অর্থদন্ড প্রদান করেন।

 

র‍্যাব-০৬ জানায়, অতিরিক্ত মুনাফার লোভে মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর অপদ্রব্য পুশ করে চিংড়ির ওজন বৃদ্ধি করে বাজারজাত করে রুপসা এলাকার এই অসাধু ব্যবসায়ীরা।

 

অবৈধভাবে চিংড়ি মাছে অপদ্রব্য (জেলী) পুশ করার দায়ে মৎস্য ও মৎস্য পণ্য নিয়ন্ত্রণ আইন (পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ) আইনে ব্যবসায়ী মোঃ আল মামুন, মোঃ জসিম মল্লিক, মোঃ নুরু, মোঃ ইমন সরদার, মোঃ ইমরান মীর, মোঃ ফারদিন হাসান। এদের ০৬ জনকে ৫৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে ।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ওই প্রতিষ্ঠান থেকে জেলী পুশ করা ৫০ কেজি চিংড়ি, অপদ্রব্য জেলী ১০ লিটার এবং অপদ্রব্য জেলী পুশ কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।

 

জব্দ কৃত চিংড়ি মাছ, অপদ্রব্য (জেলি) ও অপদ্রব্য পুশ করার কাজে ব্যবহৃত সরঞ্জামাদি সিনিয়র মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে। জরিমানার অর্থ সংশ্লিষ্ট ব্যক্তিরা তাৎক্ষনিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......