1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বদলগাছীতে মেয়ের বাড়ি থেকে ফিরার পথে গোবরচাপায় ট্রাকের চাকায় একজন নিহত।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধি নওগাঁ। 

নওগাঁর বদলগাছীতে মেয়ের বাড়ি থেকে ফিরার পথে গোবর চাপা ব্রিজের পুর্ব পার্শে   ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রফিকুল ইসলাম (৪৮) নামে এক ব‍্যক্তি নিহত হয়েছে।

মঙ্গলবার সকাল ৬টায় বদলগাছীর গোবরচাঁপা হাটের পাহাড়পুর-মিঠাপুর তিন মাথা মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত রফিকুল ইসলাম উপজেলার পাহাড়পুর ইউপির গোয়ালভিটা গ্রামের আব্বাস আলীর ছেলে।

 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৬টায় বদলগাছীর গোবরচাঁপা হাটের পাহাড়পুর রাস্তার তিন মাথা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সাথে ধাক্কা লেগে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়। তার ব‍্যবহৃত মটরসাইকেলটি (নওগাঁ-হ ১৩-৪৭৪৫) দুমড়েমুচড়ে ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এ ব‍্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) রায়হান হোসেন বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব‍্যাপারে থানায় একটি অপমৃত‍্যু মামলা করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......