1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘায় সাউথইস্ট ব্যাংকের এজেন্ট আউটলেট ব্যাংকের শাখা শুভ উদ্বোধন।

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ। ৬ জানুয়ারি, ২০২৩রাজশাহীর বাঘায় সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের শাখা আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সোমবার ৬ ফেব্রুয়ারী সকালে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক(চলতি দায়িত্ব) নুরুদ্দীন মোঃ ছাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে বাঘাসহ ১০ টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন,সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হচ্ছে। ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন, ব্যাংকের কর্মকর্তা,এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ ও আমন্ত্রিত অতিথিরা ।

পরে হাফেজ কারি মাওলানা মোঃ হাবিবুর রহমানের কুরআন থেকে তেলাওয়াত ও প্রভাষক দীনেশ চন্দ্র সরকারে গীতা পাঠের মধ্যে দিয়ে বাঘা শাখার আয়োজনে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সামাদের সভাপতিত্বে ও শাহদৌলা সরকারি কলেজের প্রভাষক আব্দুল হানিফের সঞ্চালনায় বক্তব্যকালে, ব্যাংকের  ভাইস প্রেসিডেন্ট এএনএম সিরাজুল করিম বলেন, গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগসহ সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

বাঘা শাখা ব্যবস্থাপক আবু সালেহ্ আহমেদ(রুবেল)’এর সার্বিক তত্বাবধানে অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, লেঃ কর্নেল(অবঃ) রমজান আলী সরকার, সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম মোল্লা,ডাঃ মোঃ আকতারুজ্জামান , দাদপুর গড়গড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক,বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা।

মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ সামির আহমেদ।

শেয়ার করুন

আরো দেখুন......