1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুরে আত্মহত্যায় প্ররোচনাকারী প্রধান আসামী গ্রেপ্তার চট্টগ্রামে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংশোধনী সেবা সহজ করণ করা হচ্ছে সুদীপ কুমার চক্রবতী-বিপিএম সেবা,আপনাকে ভোলা সহজ নয়। শিবগঞ্জে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে পাহাড়তলী থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যাচেষ্টা মামলার আসামি মোঃ শামসুল আলম রানা সহ  গ্রেফতার-০২ ঝিনাইগাতীতে ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ আমতলীতে ব্রীজ ভেঙ্গে ৯জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দু’টি তদন্ত কমিটি গঠিত বহুল আলোচিত রাসেল’স ভাইপার সাপের সন্ধান পাওয়া গেছে। শিবগঞ্জে অনলাইন প্রেস ক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হারুন অর রশিদ যশোর অভয়নগরে বেপরোয়া বালিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

জাহাজ ভাঙ্গা শিল্প স্থাপনে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়নের দাবীতে তালতলীতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ জাহাজ ভাঙ্গা শিল্প স্থাপনে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন ও নদী ভাঙ্গন প্রতিরোধে দ্রুত ব্যবস্হা গ্রহণের দাবীতে বরগুনার তালতলীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

তাদের দাবী এ শিল্প তৈরীর জন্য তালতলীই অন্যতম উপযুক্ত স্থান বিবেচনা করেই মাননীয় প্রধানমন্ত্রী তালতলীতে এ শিল্প স্থাপনে প্রতিশ্রুতি দিয়েছেন। আমাদের দাবী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত জাহাজ ভাঙ্গা শিল্প স্হাপন করে স্থানীয় জনসাধারণের কর্মসংস্থান সৃষ্টি এবং এলাকার আর্থ সামাজিক উন্নয়ন হবে।

 

আজ সোমবার (৬ ফেব্রুয়ারী ২৩) সকাল ১১ টার দিকে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

 

এসময়ে বক্তারা আরো বলেন, তালতলীতে জাহাজ শিল্প তৈরী প্রকল্পে হতে না দেওয়ার জন্য  দেশী-বিদেশি একাধিক স্বড়যন্ত্র চলছে।একটি কুচক্রী মহল শিল্প নির্মাণে বিঘ্ন ঘটাচ্ছে। এটি স্থাপিত হলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। বক্তারা উল্লেখ করেন, তেঁতুলবাড়িয়ার পায়রা নদীর পাশের মাটির সড়ক (ওয়াপদা রাস্তা,বেড়িবাঁধ) ভেঙে যাওয়ায় এখানকার মানুষ জনজীবন ঝুঁকিতে রয়েছে। তাদের জীবনের নিরাপত্তার জন্য এবং নদী গর্ভ থেকে জমি সুরক্ষার জন্য এখানে দ্রুত বেড়িবাঁধ নির্মাণ করা হোক।

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি রেজবি-উল-কবির জমাদ্দার, উপজেলা যুবলীগ আহবায়ক মারুফ রায়হান তপু, নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু, শারিকখালী ইউপি চেয়ারম্যান আবুল বাশার বাদশা তাং, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ হাজার হাজার জনসাধারণ।

শেয়ার করুন

আরো দেখুন......