1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সপ্ন জয়ের আসায় নিরলস কাজ করছে- এ বি নুর তুষার

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬১৩ জন দেখেছেন

মোঃ রাসেল মিয়া, বিনোদন প্রতিবেদকঃ ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার বাসিন্দা তুষার মিডিয়াকে ভালোবেসে পা রাখেন সুটিং জগতে।

 

রবিন নামে এক বন্ধুর হাত ধরে মিডিয়াতে আসে তুষার। বন্ধুর সাথে চলতে চলতে ছোট পরিসরে কাজ শুরু করে সে ,নিরলস কাজ এর জন্য ডিরেক্টর ও প্রডিউসাররা তার প্রশংসা করেন।তার কাজের জনপ্রিয়তার পর টানা ৪ বছর মোহনা ভিডিও এবং এডিট হাউজে কাজ করেন সে। তিনি একজন দক্ষ ক্যামেরাম্যান ও এডিটর।

 

ধীরে ধীরে বেশ কিছু মিউজিক ভিডিও, গ্রামীণ কিচ্ছা-পালা, শর্ট ফিল্ম এ কাজ করে অনেকের সাথে পরিচয় হন। তারপর শেরপুর থেকে ঢাকায় এসে বিভিন্ন কোম্পানির কাজ শুরু করেন সে। তার কাজের সৌন্দর্য এর জন্য বিভিন্ন কোম্পানি তাদের কাজের জন্য আগ্রহ প্রকাশ করেন।

 

তার ক্যামেরা ও এডিট করা মিউজিক ভিডিও ইউটিউব ও টিকটকে বেশ জনপ্রিয়।

বর্তমান তার নিজের করা কাজ এবং বিভিন্ন কোম্পানির কাজ নিয়ে ব্যস্ত আছে।

শেয়ার করুন

আরো দেখুন......