1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

সপ্ন জয়ের আসায় নিরলস কাজ করছে- এ বি নুর তুষার

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯৯ জন দেখেছেন

মোঃ রাসেল মিয়া, বিনোদন প্রতিবেদকঃ ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার বাসিন্দা তুষার মিডিয়াকে ভালোবেসে পা রাখেন সুটিং জগতে।

 

রবিন নামে এক বন্ধুর হাত ধরে মিডিয়াতে আসে তুষার। বন্ধুর সাথে চলতে চলতে ছোট পরিসরে কাজ শুরু করে সে ,নিরলস কাজ এর জন্য ডিরেক্টর ও প্রডিউসাররা তার প্রশংসা করেন।তার কাজের জনপ্রিয়তার পর টানা ৪ বছর মোহনা ভিডিও এবং এডিট হাউজে কাজ করেন সে। তিনি একজন দক্ষ ক্যামেরাম্যান ও এডিটর।

 

ধীরে ধীরে বেশ কিছু মিউজিক ভিডিও, গ্রামীণ কিচ্ছা-পালা, শর্ট ফিল্ম এ কাজ করে অনেকের সাথে পরিচয় হন। তারপর শেরপুর থেকে ঢাকায় এসে বিভিন্ন কোম্পানির কাজ শুরু করেন সে। তার কাজের সৌন্দর্য এর জন্য বিভিন্ন কোম্পানি তাদের কাজের জন্য আগ্রহ প্রকাশ করেন।

 

তার ক্যামেরা ও এডিট করা মিউজিক ভিডিও ইউটিউব ও টিকটকে বেশ জনপ্রিয়।

বর্তমান তার নিজের করা কাজ এবং বিভিন্ন কোম্পানির কাজ নিয়ে ব্যস্ত আছে।

শেয়ার করুন

আরো দেখুন......