1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

বদলগাছী উপজেলায় মটরসাইকেল ভুটভুটি সংঘর্ষে একজন নিহিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

এনামুল কবীর এনাম , বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে টভুটির সংঘর্ষে  জাহিদ হোসেন (২১) নামে একজনের মৃত্যু হয়েছে। অপর একজন গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। শনিবার সকাল ৮ টায় বদলগাছী উপজেলার ভোবন এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত মোটরসাইকেল আরোহী জাহিদ হোসেন (২১) মহাদেবপুর উপজেলার ছাতরা গ্রামের রুবেল হোসেন ছেলে, ও আহত কবির হোসেন (২২) বদলগাছী উপজেলার গাবনা গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে জানাযায়।

 

থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, ( ৪ ফেব্রুয়ারি) শনিবার সকাল ৮টায় বদলগাছী উপজেলার বালুভরা ইউপির গাবনা রোড়ের ভূবন গ্রামের ব্রীজের নিকট বিপরীত দিক থেকে আসা গরুবাহী ভুটভূটির সাথে মুখোমুখি সংঘর্ষে জাহিদ হোসেন (২১) ঘটনাস্থলে মারা যায় ও কবির হোসেন (২২) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে  উন্নত চিকিৎসার জন‍্য নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের এস আই মেহেদী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন।

 

বদলগাছি থানার এস আই মেহেদী হাসান জানান, উপজেলার গাবনা গ্রাম তার মামা বাড়ি থেকে নওগাঁ যাবার পথে ভটভটির সাথে মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জাহিদের মৃত্যু হয়। এবং এ ঘটনায় নিহতের মামা কবির হোসেন  গুরুতর আহত হলে তাকে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিয়ার রহমান জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......