1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছীতে তিনবারের সাবেক সফল ইউপি এমচেয়ারম্যান গফুরের মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক পির শোক।

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধ। নওগাঁর বদলগাছী সদর ইউনিয়নের সাবেক তিন তিন বারের সফল  চেয়ারম্যান এম, এ গফুর হৃদরোগে আক্রান্ত হয়ে গত গত ৪ ঠা ফেব্রয়ারী শনিবার  দিবাগত রাত  ১ টা ৩০ মিনিনে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বদলগাছী মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে সঙ্গে সঙ্গে  রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পথেয় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৩ বছর।

এম, এ গফুর বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের তিন তিন বারের চেয়ারম্যান ১৯৮৮, ১৯৯২ ও ২০১১ সালে  নির্বাচিত হয়ে সফল চেয়ারম্যান হিসেবে জনগণের কাছে মিশে ছিলেন । মৃত্যকালে তিনি এক ছেলে, এক মেয়ে, এক স্ত্রী ও অসংখ্য বন্ধু বান্ধব সহ গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুর খবর শুনে ছুটে এসেছেন কলেজ ও জাতীয় পার্টির রাজনৈতিক জীবনের বন্ধু জাতীয় পার্টির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা বি,এস, এ,হুমায়ুন কবীর চৌধুরী। তিনি বলেন আমরা এক সঙ্গে  প্রথমে জীবনে জাতীয় পার্টির রাজনৈতি করে দুই জনেই ইউনিয়ন চেয়ারম্যান হয়েছিলাম। আমি পত্নীতলা উপজেলা চেয়ারম্যান হয়েছিলাম,এরপরে দুই দুই বার জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম,সে শুধু ইউনিয়নের মানুষের কথা ভাবত। তিনি দীর্ঘ ১৫/১৬ বছর বিএনপির রাজনৈতিতে সম্পৃক্ততা থাকার পড়ে ও আমার সঙ্গে   রাজনৈতিক, সামাজিক, ও পারিবারিক বিষয় নিয়ে শেয়ার করত।আমি বন্ধু হিসেবে দোয়া করি আললাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

 

মরহুমের জানা  বাদ জোহর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এবং জানাজা শেষে কাদিবাড়ি শ্বশুরবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......