1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

বদলগাছীতে তিনবারের সাবেক সফল ইউপি এমচেয়ারম্যান গফুরের মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক পির শোক।

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধ। নওগাঁর বদলগাছী সদর ইউনিয়নের সাবেক তিন তিন বারের সফল  চেয়ারম্যান এম, এ গফুর হৃদরোগে আক্রান্ত হয়ে গত গত ৪ ঠা ফেব্রয়ারী শনিবার  দিবাগত রাত  ১ টা ৩০ মিনিনে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বদলগাছী মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে সঙ্গে সঙ্গে  রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পথেয় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৩ বছর।

এম, এ গফুর বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের তিন তিন বারের চেয়ারম্যান ১৯৮৮, ১৯৯২ ও ২০১১ সালে  নির্বাচিত হয়ে সফল চেয়ারম্যান হিসেবে জনগণের কাছে মিশে ছিলেন । মৃত্যকালে তিনি এক ছেলে, এক মেয়ে, এক স্ত্রী ও অসংখ্য বন্ধু বান্ধব সহ গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুর খবর শুনে ছুটে এসেছেন কলেজ ও জাতীয় পার্টির রাজনৈতিক জীবনের বন্ধু জাতীয় পার্টির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা বি,এস, এ,হুমায়ুন কবীর চৌধুরী। তিনি বলেন আমরা এক সঙ্গে  প্রথমে জীবনে জাতীয় পার্টির রাজনৈতি করে দুই জনেই ইউনিয়ন চেয়ারম্যান হয়েছিলাম। আমি পত্নীতলা উপজেলা চেয়ারম্যান হয়েছিলাম,এরপরে দুই দুই বার জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম,সে শুধু ইউনিয়নের মানুষের কথা ভাবত। তিনি দীর্ঘ ১৫/১৬ বছর বিএনপির রাজনৈতিতে সম্পৃক্ততা থাকার পড়ে ও আমার সঙ্গে   রাজনৈতিক, সামাজিক, ও পারিবারিক বিষয় নিয়ে শেয়ার করত।আমি বন্ধু হিসেবে দোয়া করি আললাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

 

মরহুমের জানা  বাদ জোহর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এবং জানাজা শেষে কাদিবাড়ি শ্বশুরবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......