1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

বদলগাছীতে তিনবারের সাবেক সফল ইউপি চেয়ারম্যান গফুরের মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক এমপির শোক।

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধ। নওগাঁর বদলগাছী সদর ইউনিয়নের সাবেক তিন তিন বারের সফল  চেয়ারম্যান এম, এ গফুর হৃদরোগে আক্রান্ত হয়ে গত গত ৪ ঠা ফেব্রয়ারী শনিবার  দিবাগত রাত  ১ টা ৩০ মিনিনে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বদলগাছী মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে সঙ্গে সঙ্গে  রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পথেয় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৩ বছর।

এম, এ গফুর বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের তিন তিন বারের চেয়ারম্যান ১৯৮৮, ১৯৯২ ও ২০১১ সালে  নির্বাচিত হয়ে সফল চেয়ারম্যান হিসেবে জনগণের কাছে মিশে ছিলেন । মৃত্যকালে তিনি এক ছেলে, এক মেয়ে, এক স্ত্রী ও অসংখ্য বন্ধু বান্ধব সহ গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুর খবর শুনে ছুটে এসেছেন কলেজ ও জাতীয় পার্টির রাজনৈতিক জীবনের বন্ধু জাতীয় পার্টির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা বি,এস, এ,হুমায়ুন কবীর চৌধুরী। তিনি বলেন আমরা এক সঙ্গে  প্রথমে জীবনে জাতীয় পার্টির রাজনৈতি করে দুই জনেই ইউনিয়ন চেয়ারম্যান হয়েছিলাম। আমি পত্নীতলা উপজেলা চেয়ারম্যান হয়েছিলাম,এরপরে দুই দুই বার জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম,সে শুধু ইউনিয়নের মানুষের কথা ভাবত। তিনি দীর্ঘ ১৫/১৬ বছর বিএনপির রাজনৈতিতে সম্পৃক্ততা থাকার পড়ে ও আমার সঙ্গে   রাজনৈতিক, সামাজিক, ও পারিবারিক বিষয় নিয়ে শেয়ার করত।আমি বন্ধু হিসেবে দোয়া করি আললাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

 

মরহুমের জানা  বাদ জোহর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এবং জানাজা শেষে কাদিবাড়ি শ্বশুরবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......