1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

লালপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট সময়ঃ শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ,লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে শাশুড়ির উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রুবি খাতুন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার দক্ষিণ লালপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রুবি একই গ্রামের মানিকের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে রুবি খাতুন বাবার বাড়ি যেতে চাইলে তার শাশুড়ি শমেজান (৫০) বাধা দেন। শাশুড়ির ওপর অভিমান করে নিজ ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি পরিবারের লোকজন বুঝতে পেরে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে চিকিৎসা দেন। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ওই নারী মারা যান।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......