1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনার লবনচরা থেকে ককটেল বোমাসহ গ্রেপ্তার-০১

  • আপডেট সময়ঃ শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় ককটেল বোমাসহ ০১ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব -০৬। ০৪/০২/২০২৩ শনিবার সকাল  ১১ টার দিকে তাকে লবনচরা থানাধীন মোক্তার হোসেন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওই যুবক যশোর কোতয়ালী থানার খোড়কী ০৭ নং ওয়ার্ডের বাসিন্দা মো: রাসেল গাজী।

 

র‌্যাব-০৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে লবনচরা থানা এলকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালায়। এ সময়ে তারা লবনচরা মোক্তার হোসেন সড়ক থেকে মো: রাসেল গাজীকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে র‌্যাব ০৬ টি ককটেল বোমা উদ্ধার পূর্বক জব্দ করে।

পরবর্তীতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......