1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

বাঘায় ইউরোপের দেশ সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলায়  ইউরোপের দেশ সুইডেনে পবিত্র আল-কোরআন পুড়িয়ে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রাজশাহীর বাঘা উপজেলার ধর্মপ্রাণ মুসলমানবৃন্দ।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বাদ জুম্মা বাঘা শাহী মসজিদের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় মুসল্লিগন । বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্ত্বরে পৌছে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কয়েকটি মসজিদের মুসলিমগন মিলে। বিক্ষোভ মিছিলে বিক্ষোভকারীরা ‘বয়কট সুইডেন’ বলে স্লোগান দেন।

 

সুইডেনে তুর্কি দূতাবাসের সামনে প্রকাশ্যে পবিত্র আল-কোরআন পোড়ানোর এ ঘটনা ঘটিয়েছেন কট্টর  নেতা পালুদান। এছাড়াও, প্রতি রমজানে সুইডেনের বিভিন্ন শহরে আল-কোরআন পোড়ানোর ঘোষণা দেন তিনি। এরই কারণে বাংলাদেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এরি ধারাবাহিকতায় বাঘাই ধর্মপ্রাণ  মুসলমান জুমার নামাজ শেষে

বিক্ষোভ মিছিল বের করেন শেষে সমাবেশে বক্তারা বলেন, আমরা মুসলিমরা এখনও মরে যাই নি, কুরআন আল্লাহর প্রেরিত আমানত। এটির রক্ষণাবেক্ষণ করার দায়িত্বও তার। আমরা আমাদের জায়গা থেকে সর্বোচ্চ প্রতিবাদ করে যাব। সুইডেন বয়কট করা ছাড়াও মানববন্ধনে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিকট আহবান জানান বক্তারা।

এছাড়াও, পাঠ্য বইয়ে ডারউইনের ‘বানর থেকে মানুষের উৎপত্তি’ তত্বটি বাদ দেওয়ারও আহ্বান জানান উপস্থিত মুসল্লিরা।

শেয়ার করুন

আরো দেখুন......