1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ভূরুঙ্গামারীতে নিরাপদ সড়ক ও ট্রাফিক পুলিশ বক্সের দাবীতে বিক্ষোভ মিছিল ও অবরোধ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়:-সভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক পুলিশ বক্সের দাবীতে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার  সোনাহাট ডিগ্রি কলেজ মোড়ে এই বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়। বঙ্গ সোনাহাট স্থলবন্দর টু ভূরুঙ্গামারী সড়কের দুর্ঘটনা রোধে প্রয়োজনীয় সংখ‍্যক গতিরোধক ও ট্রাফিক পুলিশ বক্সের দাবীতে বিক্ষোভ মিছিল  ও অবরোধের আয়োজন করে আমরা সোনাহাটবাসি নামের একটি সংগঠন। এসময় বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার, সোনাহাট ডিগ্রি কলেজের অধ‍্যক্ষ বাবুল আকতার,ঢাকা জজ কোর্ট এর  শিক্ষানবিশ আইনজীবী আবিয়াজ আহমেদ প্রমুখ।

এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীসহ নানা পেশার লোকজন অংশ গ্রহন করেন।

লাইসেন্স বিহীন, অপ্রাপ্ত বয়স্ক ও অনভিজ্ঞ চালক দিয়ে দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণেই দূর্ঘটনা ঘটছে বলে অভিযোগ করেন বক্তারা।

রাস্তা অবরোধ করে বিক্ষোভ চলাকালে তীব্র যানজটের সৃষ্টি হয়। এসময়  সোনাহাট স্থলবন্দর পরিদর্শনে আসা যুগ্ন সচিব (নৌ-পরিহন মন্ত্রণালয় ও স্থল বন্দর কর্তৃপক্ষের সদস‍্য)  এস এম মাহমুদুল হক যানযটে আটকা পড়েন। পড়ে তিনি গাড়ি থেকে নেমে বিক্ষোভ কারিদের দাবীর সাথে সহমত পোষণ করে বিষয়টি ফেরার পথে কুড়িগ্রাম জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে কথা বলবেন বলে আশ্বাস দিলে বিক্ষোভ কারিরা তাৎক্ষণিক বিক্ষোভ ও অবরো তুলে নেন।

শেয়ার করুন

আরো দেখুন......