1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রাজশাহীর বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সম্বর্ধনা ।

  • আপডেট সময়ঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

আব্দুল মান্নান,বিশেষ প্রতিনিধিঃ  ১ লা ফেব্রুয়ারি ২০২৩ইং বাঘা পৌরসভা কর্মকর্তা ,কর্মচারীবৃন্দ, কর্তৃক আয়োজনে গত ২৯ শে ডিসেম্বর পৌর নির্বাচনে বিজয়ী মেয়র এবং কাউন্সিলরদের বাঘা পৌরসভা চত্বরে সংবর্ধনা এবং ক্ষমতা হস্তান্তরের আয়োজন করেন বাঘা পৌরসভার কর্মকর্তা ,কর্মচারী বৃন্দ উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের ফুলের মালা দিয়ে বরণ করেন। উক্ত অনুষ্ঠানে বরণীয় নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের পক্ষ থেকে বক্তব্য পেশ করেন নবনির্বাচিত  বিপুলসংখ্যক ভোটে বিজয়ী বাঘা পৌর বাসীর অত্যন্ত আস্থাভাজন নবনির্বাচিত মেয়র জননেতা আক্কাস আলী ।

তিনি বলেন এই বাঘা পৌরসভা কে  একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চায়। আমাদের অত্যন্ত সৌভাগ্যের বিষয় যে আমরা এমন একটি পণ্যভূমিতে অবস্থান করছি যেখানে শুয়ে আছেন এদেশের প্রখ্যাত অলি সাধক দরবেশ যাদের উছিলায় বাঘা ধন্য হয়েছে তাদের মধ্যে অন্যতম হযরত শাহদৌলা রহমাতুল্লাহ আলাইহি, হযরত আব্দুল হামিদ দানিস মন্দ কুতুবুল আফতাব রহমাতুল্লাহ আলাইহি সহ অন্যান্য অনেক আল্লাহ তায়ালার বন্ধু অলিগণ তাদের উছিলায় এই বাঘা পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে মডেল পৌরসভা করতে চাই ।যেমনি ভাবে রাজশাহী সিটি কর্পোরেশন হযরত শাহ মখদুম রহমাতুল্লাহ আলাইহি (রঃ) পূর্ণভূমি রাজশাহী সিটি কর্পোরেশনকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন সিটি কর্পোরেশন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশীত উন্নয়নের ধারা অব্যাহত রেখে বাঘা পৌরসভা কে মডেল পৌরসভা হিসেবে পরিচিত করতে চায়।

পাশাপাশি পৌরবাসীকে সমস্ত ভেদাভেদ ভুলে ছোটখাটো অনাকাঙ্ক্ষিত ঘটনাকে মনে না রেখে একসাথে কাজ করতে চায় পরিশেষে বাঘা পৌরবাসী সহ সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে  বক্তব্য পরিসমাপ্তি করেন।

শেয়ার করুন

আরো দেখুন......