1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

রাজশাহীর বাঘা পৌরসভার নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের সম্বর্ধনা ।

  • আপডেট সময়ঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৩ জন দেখেছেন

আব্দুল মান্নান,বিশেষ প্রতিনিধিঃ  ১ লা ফেব্রুয়ারি ২০২৩ইং বাঘা পৌরসভা কর্মকর্তা ,কর্মচারীবৃন্দ, কর্তৃক আয়োজনে গত ২৯ শে ডিসেম্বর পৌর নির্বাচনে বিজয়ী মেয়র এবং কাউন্সিলরদের বাঘা পৌরসভা চত্বরে সংবর্ধনা এবং ক্ষমতা হস্তান্তরের আয়োজন করেন বাঘা পৌরসভার কর্মকর্তা ,কর্মচারী বৃন্দ উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের ফুলের মালা দিয়ে বরণ করেন। উক্ত অনুষ্ঠানে বরণীয় নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের পক্ষ থেকে বক্তব্য পেশ করেন নবনির্বাচিত  বিপুলসংখ্যক ভোটে বিজয়ী বাঘা পৌর বাসীর অত্যন্ত আস্থাভাজন নবনির্বাচিত মেয়র জননেতা আক্কাস আলী ।

তিনি বলেন এই বাঘা পৌরসভা কে  একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চায়। আমাদের অত্যন্ত সৌভাগ্যের বিষয় যে আমরা এমন একটি পণ্যভূমিতে অবস্থান করছি যেখানে শুয়ে আছেন এদেশের প্রখ্যাত অলি সাধক দরবেশ যাদের উছিলায় বাঘা ধন্য হয়েছে তাদের মধ্যে অন্যতম হযরত শাহদৌলা রহমাতুল্লাহ আলাইহি, হযরত আব্দুল হামিদ দানিস মন্দ কুতুবুল আফতাব রহমাতুল্লাহ আলাইহি সহ অন্যান্য অনেক আল্লাহ তায়ালার বন্ধু অলিগণ তাদের উছিলায় এই বাঘা পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে মডেল পৌরসভা করতে চাই ।যেমনি ভাবে রাজশাহী সিটি কর্পোরেশন হযরত শাহ মখদুম রহমাতুল্লাহ আলাইহি (রঃ) পূর্ণভূমি রাজশাহী সিটি কর্পোরেশনকে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন সিটি কর্পোরেশন সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশীত উন্নয়নের ধারা অব্যাহত রেখে বাঘা পৌরসভা কে মডেল পৌরসভা হিসেবে পরিচিত করতে চায়।

পাশাপাশি পৌরবাসীকে সমস্ত ভেদাভেদ ভুলে ছোটখাটো অনাকাঙ্ক্ষিত ঘটনাকে মনে না রেখে একসাথে কাজ করতে চায় পরিশেষে বাঘা পৌরবাসী সহ সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে  বক্তব্য পরিসমাপ্তি করেন।

শেয়ার করুন

আরো দেখুন......