1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নাগরিক টিভির জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক লোমান

  • আপডেট সময়ঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: অনেক জল্পনা  কল্পনার অবসান  ঘটিয়ে দেশের অন্যতম সুনামধন্য প্রতিষ্ঠান নাগরিক টেলিভিশনের জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আব্দুল্লাহ আল লোমান।

 

জানা যায় ২০১৮ সালের মার্চ মাসে আনুষ্ঠানিক ভাবে  নাগরিক টিভির যাত্রা শুরু হয়। দীর্ঘদিন জেলা প্রতিনিধির পদটি শূন্য থাকায় কে হতে পারে  নাগরিক  টিভির প্রতিনিধি, এ নিয়ে জল্পনা কল্পনা ও প্রতিযোগিতাও কম হয়নি।যাচাই বাছাই শেষে অবশেষে বুধবার বিকালে (১লা ফেব্রুয়ারী) সাংবাদিক আব্দুল্লাহ আল লোমান কে জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেন কর্তৃপক্ষ।

 

সাংবাদিক আব্দুল্লাহ আল লোমান ১৯৮৪ সালে ২৭ ফেব্রুয়ারী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামে পিতা হাজী আজিজুল হক মোল্লা,মাতা আমিনা বেগমের ঘরে জন্মগ্রহন করেন।উচ্চ মাধ্যমিক পাশ করার পর ২০০৭ সালে তিনি স্থানীয় পত্রিকার মাধ্যমে তার সাংবাদিকতা পেশার আত্মাপ্রকাশ ঘটে।

 

নাগরিক টিভির পাশাপাশি তিনি বাংলাদেশের সুনামধন্য জাতীয় দৈনিক আমরা সময় পত্রিকাতে দীর্ঘদিন ধরে জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

 

সাংবাদিক আব্দুল্লাহ আল লোমান সত্য ও ন্যায়ের পথ ধরে  জেলার বাস্তব চিত্র উপস্থাপন করতে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন

শেয়ার করুন

আরো দেখুন......