1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

ঠাকুরগাঁও ৩ আসনের উপনির্বাচনে জয়ী জাতীয় পার্টির হাফিজ উদ্দিন

  • আপডেট সময়ঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও -৩ আসন (পীরগঞ্জ ও রাণীশংকৈল) উপনির্বাচনে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ।

 

জেলা নির্বাচন কার্যালয়ে সন্ধ্যায় বেসরকারী ভাবে এই ফল ঘোষণা করা হয়। এই আসনে পীরগঞ্জ ও রানীশংকৈলে উপজেলার ২টি পৌরসভা ও ১৬টি ইউনিয়নে ১২৮ টি ভোটকেন্দ্রের চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। এতে ৩৩৭৩৮ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন হাফিজ উদ্দিন আহমদ।

 

রাণীশংকৈল উপজেলায় ৫২ টি ও পীরগন্জ উপজেলায় ৭৬ টি ভোটকেন্দ্রে সকাল সাড়ে আটটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ লাঙ্গল প্রতীকে ৮৪০৪৭ টি ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন৷ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় একতারা প্রতিকে ৫০৩০৯ টি ভোট পেয়েছেন।

 

জেলা নির্বাচন কর্মকর্তা মন্জুরুল হাসান বলেন,ঠাকুরগাঁও-৩ উপনির্বাচনে ইভিএমে উৎসব মুখর পরিবেশে মানুষ ভোট প্রদান করেছেন৷ কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। এতে সর্বোচ্চ ভোট পেয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হাফিজ উদ্দিন আহমেদ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন একতারা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়৷

 

উল্লেখ্য যে, জেলার পীরগঞ্জ ও রানীশংকৈল উপজেলার ২টি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসন। যার ভোটকেন্দ্রের সংখ্যা ১২৮টি। এই আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ২৪ হাজার ৭৪১ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৫ হাজার ২১০ জন এবং নারী ১ লাখ ৫৯ হাজার ৫৩১ জন।

 

এ আসনে মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন: ১৪ দল মনোনীত ওয়ার্কার্স পার্টির মো. ইয়াসিন আলী (হাতুড়ি), জাতীয় পার্টির হাফিজ উদ্দিন আহম্মেদ (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় (একতারা), জাকের পাটির এমদাদুল হক (গোলাপ ফুল), ন্যাশনাল পিপলস পার্টির শাফি আল আসাদ (আম) ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের সিরাজুল ইসলাম (টেলিভিশন)।

শেয়ার করুন

আরো দেখুন......