1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় বাস ও মোটরসাইকেলের ধাক্কায় নিহত -০১

  • আপডেট সময়ঃ বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় সরকারি বিএল কলেজের বাসের চাপায় আশিকুর রহমান (৪৪) নামে ০১ মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

 

০১/০২/২০২৩ বুধবার দুপুরে নিউমার্কেটের বিপরীত পাশে সুন্দরবন কুরিয়ার অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

আশিকুর রহমান আড়ংঘাটা থানার বকুলতলা এলাকার আব্দুল আলীর ছেলে। তিনি বি এল কলেজ গেট এলাকায় বইয়ের ব্যবসা করতেন।

 

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, বিএল কলেজের একটি বাস খুলনার দিকে যাচ্ছিল। একইপাশে মোটরসাইকেলে আশিকুর রহমান খুলনার দিকে যাচ্ছিলেন। বাসটি তাকে ধাক্কা দিলে তিনি পড়ে যান। এসময় বাসচাপায় তার মৃত্যু হয়। আশিকুরের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা নিউমার্কেটের বিপরীত পাশে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে সড়কে বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে আশিকুর রহমান ছিটকে পড়েন। এসময় বাসচাপায় ঘটনাস্থলেই আশিকুরের মৃত্যু হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......