1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

র‍্যাব-৭’র অভিযানে ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধার ও ০১ টি স্পীডবোট ও ০১টি প্রাইভেটকার জব্দসহ আটক-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:“বাংলাদেশ আমার অহংকারচ্ এই স্লোগান নিয়ে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‍্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‍্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদকব্যবসায়ী বিপুল পরিমান বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে স্পীডবোট যোগে সাগর পথে পরিবহন করে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন চরপাড়া ঘাট এলাকায় স্পীডবোট হতে একটি প্রাইভেটকারে স্থানান্তর করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৩০ জানুয়ারি ২০২৩ ইং তারিখ ০৪৪৫ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বর্ণিত স্পীডবোট এবং প্রাইভেটকারের চালক কৌশলে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা আসামী ০১। মোঃ রুহুল আমিন(৩১), পিতা-মৃত সায়েদুল হক, সাং-পুর্ব লক্ষীদিয়া, থানা-হাতিয়া, জেলা-নোয়াখালী এবং ০২। মোঃ নিজাম উদ্দিন(২৬), পিতা-মৃত বাবুল হক, সাং-বিজয়নগর, থানা-পতেঙ্গা, চট্টগ্রাম মহানগরকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের হেফাজতে থাকা স্পীডবোর্ড এবং প্রাইভেটকার হতে ১৫টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর হতে মোট ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত স্পীডবোর্ড ও প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ চোরাচালানের মাধ্যমে সাগরপথে মায়ানমার হতে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে তাদের বাড়িতে মজুদ করত এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করত। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

 

শেয়ার করুন

আরো দেখুন......