1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

খুলনার পাইকগাছায় ধানক্ষেত থেকে-০১ নারীর লাশ উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালীর একটি ধানক্ষেত থেকে তাজমিরা বেগম (৩৮) নামে ০১ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার চাঁদখালীর ধামরাইল গ্রামের মীর ওবায়দুল্লার স্ত্রী।

 

৩১/০১/২০২৩ মঙ্গলবার সকাল ৭ টার দিকে স্থানীয়রা ধানক্ষেতে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিযে হত্যা করা হয়েছে।

 

নিহতের স্বামী ওবায়দুল্লার উদ্বৃতি দিয়ে থানা পুলিশ জানায়, তাজমিরা পার্শ্ববর্তী একটি ইটভাটায় রান্নার বাবুর্চির কাজ করতেন। প্রতিদিনের মত মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৪ টার দিকে বাড়ি থেকে ভাটার উদ্দেশ্যে বেরিয়েছিল। এরপর তাদেরই ধানক্ষেতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

 

তবে কে বা কারা এবং কি কারণে তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

 

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শনপূর্বক লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে। নিহতের স্বামী ওবায়দুল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......