1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছী উপজেলার এলজিইডি অফিসে এক ঘন্টা কর্মবিরতী।

  • আপডেট সময়ঃ সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধি নওগাঁ। এলজিইডি নির্বাহী প্রকৌশলী এবং চট্রগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর উপর দূর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসী সাহাবুদ্দিন সহ সকল হামলাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁর বদলগাছী উপজেলায় এলজিইডি অফিসে  এক ঘন্টা কর্মবিরতী ও মানববন্ধন করা হয়েছে। গত সোমবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বদলগাছী উপজেলা প্রশাসন এর সামনে ঘণ্টাব্যাপি কর্মবিরতি শেষে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

 

কর্মবিরতি ও মানববন্ধন চলাকালীন সময়ে উপজেলা প্রকৌশলী মোকলেছুর রহমান এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নকশাকার উপ-সহকারী প্রকৌশলী রুকোনুজ্জামান, উপ-সহকারী প্রকৌশলী সেকেন্দার আহমেদ, সাইফুল ইসলাম, আল-আমীন, সার্ভেয়ার তৌফিক হাসান, হিসাব সহকারী আমজাদ হোসেনসহ উপজেলা নির্বাহী প্রকৌশলীর সকল কর্মকর্তা-কর্মচারি।

শেয়ার করুন

আরো দেখুন......