1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

খুলনার ডুমুরিয়ায় কীটনাশক পানে মৃত্যু-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় কীটনাশ পানে বিপ্লব মীর নামে ০১ যুবকের মৃত্যু হয়েছে।

 

২৮/০১/২০২৪ শনিবার রাতে ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া গ্রামে ওই যুবক মা-বাবার উপর অভিমান করে কীটনাশক পান করে। মৃত যুবক ওই এলাকার আলতাফ হোসেন মীরের ছেলে।

 

এলাকাবাসি সূত্রে জানা গেছে, ২৮/০১/২০২৩ শনিবার সকালে বিপ্লবের স্ত্রীর সাথে তার বাবা-মা’র মনমালিন্য হলে, স্ত্রী তার বাবার বাড়ি চলে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে বিপ্লবেরও বাবা-মা’র সাথে ঝগড়া হয়। একপর্যায়ে রাতে কীটনাশক পান করে সে।

 

পরবর্তীতে ঘর থেকে কান্নার শব্দ পেয়ে পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ কনি মিয়া বলেন, সুরতহাল রির্পোট শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিকেলে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......